সব ষড়যন্ত্র ছিন্ন করে সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রত্যয় আ.লীগের

বার্তা২৪ প্রকাশিত: ২৩ জুন ২০২২, ০৯:৪৫

২০৪১ সাল নাগাদ সমস্ত ষড়যন্ত্রের জাল ছিন্ন করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে, আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আমরা সক্ষম হব বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী এবং দলের যুগ্ম-সাধারণ সম্পাদক ড হাছান মাহমুদ।


তিনি বলেন, অতীতেও সমস্ত ষড়যন্ত্রের জাল ছিন্ন করে, আওয়ামী লীগের নেতৃত্বে,জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ  এগিয়ে গেছে।


এখনও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে।


বৃহস্পতিবার (২৩ জুন) আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ধানমন্ডি বত্রিশ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিক দের সামনে এ মন্তব্য করেন তিনি।


আওয়ামী লীগের ইতিহাস প্রকৃত পক্ষে বাঙালি জাতির ইতিহাস উল্লেখ করে ড.হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর হাত ধরে বাংলাদেশের স্বাধীনতা অর্জিত হয়।জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ খাদ্যের ঘাটতির দেশ থেকে খাদ্য উর্দ্বত্তের দেশে পরিণত হয়।বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে, আওয়ামী লীগ সরকারের নেতৃত্বে বিশ্ব বেনিয়াদের বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করে পদ্মা সেতু নির্মাণ হয়েছে।


স্বাধীনতা বিরোধী অপশক্তি এখনো সারাদেশে আস্ফালন করে উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন এই অপশক্তির প্রধান পৃষ্ঠপোষক হচ্ছে বিএনপি। বিএনপি জামায়াত এই অপশক্তি নিয়ে রাজনীতি করছে।দেশের উন্নয়ন অগ্রগতির বিরুদ্ধে ষড়যন্ত্র করছে।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us