প্রযুক্তিভিত্তিক উদ্যোগ ইনশিওরটেকের আনুষ্ঠানিক রূপ দিতে হবে

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ১৫ জুন ২০২২, ১৯:৩৮

দেশের সামগ্রিক বিমা খাতের মধ্যে দৃষ্টান্তমূলক পরিবর্তন আনতে ইনশিওরটেকের (ইনস্যুরেন্স+টেকনোলজি) সঙ্গে জড়িত প্রতিষ্ঠানগুলোর ভূমিকাকে জোরদার করার দাবি জানিয়েছেন সংশ্লিষ্টরা। বুধবার (১৫ জুন) রাজধানীর কাওরান বাজারে বেসিস অডিটোরিয়ামে ‘বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে ইনশিওরটেক প্রযুক্তির সম্ভাবনা’ শীর্ষক এক গোলটেবিল বৈঠকের আয়োজন করে তথ্যপ্রযুক্তি খাতের বাণিজ্য সংগঠন বেসিস (বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস)। বৈঠকে বক্তারা এ অভিমত ব্যক্ত করেন।


বাংলাদেশ ব্যাংক, বেসরকারি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান, বিমা কোম্পানি, ইনশিওরটেক প্রতিষ্ঠান এবং অন্যান্য খাত সংশ্লিষ্টরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। গোলটেবিল সঞ্চালনা করেন বেসিস ফিনটেক স্ট্যান্ডিং কমিটির কো-চেয়ারম্যান ও সূর্যমুখী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ফিদা হক।


বেসিস ফিনটেক স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান ফাহিম মাশরুর বলেন, ইনশিওরটেক শিল্পের উন্নয়ন নিশ্চিত করতে এবং গ্রাহকদের ভালোভাবে সেবা দিতে বিমা পলিসিগুলোকে সঠিকভাবে সমন্বয় ও নতুনভাবে ডিজাইন করার জন্য আমাদের আজকের বৈঠক কয়েকটি যুগান্তকারী ধারণা এবং পরামর্শ প্রস্তাব করেছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us