বিয়ের পরের দিন রাতে ফাঁস নিল যুবক

ঢাকা পোষ্ট প্রকাশিত: ১৫ জুন ২০২২, ১৩:৪৮

সিরাজগঞ্জের সলঙ্গায় নিজ ঘর থেকে রতন প্রামানিক (২২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৫ জুন) সকালে মরদেহটি উদ্ধার করা হয়।


রতন প্রামানিক জেলার উল্লাপাড়া উপজেলার সলঙ্গা ইউনিয়নের সাত টিকরি দক্ষিণপাড়া গ্রামের জয়নাল প্রামানিকের ছেলে। তিনি পেশায় একজন টাইলস মিস্ত্রি। 


প্রতিবেশী আব্দুল কুদ্দুস ঢাকা পোস্টকে বলেন, সোমবার উল্লাপাড়া উপজেলার কয়ড়া গ্রামের আসাদুল প্রামানিকের মেয়ে মোছা. আয়শা খাতুনকে বিয়ে করে রতন। তার পরের রাতেই ফাঁস দেওয়া অবস্থায় তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তবে আমাদের জানা মতে, তাদের সংসারে কোনো সমস্যা নেই। তবে বিয়ে করার পর হঠাৎ কী হলো তা বলতে পারছি না। 


রতনের বড় বোন মোছা. রত্না খাতুন ঢাকা পোস্টকে বলেন, রাত ১০টার দিকে রতনকে ঘরে রেখে আসলাম। সকাল ৫টার দিকে ওকে ডাকতে যাই। পরে তার নতুন বউ ঘর খুলে দেয়। খোলার পরে ভেতরে গিয়ে দেখি, ঘরের আড়ার সঙ্গে রতনের মরদেহ ঝুলে আছে। বউকে জিজ্ঞেস করলে সে জানায়, সে মাত্রই এটা দেখল। 


রতনের স্ত্রী আয়শা খাতুন ঢাকা পোস্টকে বলেন, রাত সাড়ে ১১টার দিকে আমি ঘুমিয়ে পড়ি। তখন রতন মোবাইলে গান শুনছিল। এর মাঝে আমি আর কিছুই জানি না। সকালে আপা (ননদ) এসে ডাক দিলে দরজা খুলি। তখন ঘরে আলো আসলে রতনকে ঘরের আড়ার সঙ্গে ঝুলে থাকতে দেখি। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us