২ বছরের শিশুর সঙ্গে এ কেমন আচরণ?

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৫ জুন ২০২২, ১৩:২১

বাবা-মায়ের অনুপস্থিতিতে দুই বছরের শিশুর দেখাশোনার দায়িত্ব ছিল তার ওপর। কিন্তু তিনি এর উল্টোটা করেছেন। শিশুটিকে যত্ন করা তো দূরে থাক তার সঙ্গে যেমন আচরণ করেছেন তা হতবাক হওয়া মতো। শিশুটির বাবা-মা বাসায় না থাকার সুযোগে এক বেবিসিটার দুই বছরের শিশুটিকে মারধর এবং নির্যাতন করেন। এই ঘটনা ঘটেছে ভারতের মধ্য প্রদেশের জাবালপুরে।


ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে জানানো হয়েছে, সিসি ক্যামেরার ভিডিও দেখে মঙ্গলবার ওই বেবিসিটারকে গ্রেফতার করা হয়। ওই শিশুর বাবা-মা জানিয়েছেন, তারা সিসিটিভির ভিডিওতে তাদের সন্তানকে নির্যাতনের ঘটনা দেখতে পান। তারা পুলিশের কাছে এ বিষয়ে অভিযোগ দায়ের করেন। এরপরেই ৩০ বছর বয়সী ওই বেবিসিটারকে গ্রেফতার করে পুলিশ।


একটি ভিডিওতে দেখা গেছে, ওই নারী শিশুটিকে চুল ধরে টেনে নিয়ে যাচ্ছে, তাকে মারধর করছে। অনেক দিন ধরেই শিশুটিকে নির্যাতন করছিলেন ওই নারী। শিশুটির বাবা-মা জানিয়েছেন, কয়েক মাস ধরেই তাদের সন্তান কেমন চুপচাপ হয়ে গিয়েছিল। শারীরিক ভাবেও তাকে বেশ দুর্বল লাগছিল। এসব দেখে তাদের সন্দেহ হচ্ছিল। এরপর শিশুটিকে তারা চিকিৎসকের কাছে নিয়ে গেলে তার কিছু সমস্যা ধরা পড়ে।


তখনই তারা সিদ্ধান্ত নেন যে, বাড়িতে সিসি ক্যামেরা লাগাবেন। ওই বেবিসিটারের অগোচরে তারা বাড়িতে সিসি ক্যামেরা লাগান। আর এরপরেই তারা যেন নিজের চোখকে বিশ্বাস করতে পারছিলেন না। তারা দেখেন যে, যাকে তারা নিজেদের বাচ্চার দেখাশোনার জন্য রেখেছেন সেই তাদের বাচ্চাকে নির্যাতন করছে। তাকে যখন তখন মারধর করছে। এই ঘটনায় তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us