মন্ত্রীকে কটূক্তি করে কারাগারে যুবক

ঢাকা টাইমস প্রকাশিত: ১০ জুন ২০২২, ১৯:০১

প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদকে নিয়ে ‘কটূক্তি’ করে সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দেওয়ায় আইসিটি আইনে মনির আহমদ (৩৮) নামে এক যুবককে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। সিলেট নগরের সোবহানিঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে শুক্রবার দুপুরে কারাগারে প্রেরণ করা হয় বলে নিশ্চিত করেছেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমদ। ওসি বলেন, ছাত্রলীগ নেতার দায়ের করা মামলায় সিলেট শহর থেকে মনিরকে আটক করা হয়েছে।


দুপুরে মনিরকে বিশেষ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। পুলিশ জানায়, গত ৯ জুন সকালে জৈন্তাপুরের ইউনিয়নের কার গ্রামের মনির আহমদ (৩৮) তার ফেসবুক আইডি থেকে প্রবাসীকল্যাণমন্ত্রীর ছবি ব্যবহার করে কটূক্তি করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেয়। ওই স্ট্যাটাসে মনির শতাধিক ব্যক্তিকে ট্যাগ করেন।


এ ঘটনায় জৈন্তাপুর উপজেলা ছাত্রলীগের নেতা সাব্বির আহমদ রানা (২৬) বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় সাইবার সিকিউরিটি ও তথ্য যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা করেন। মামলার পর জৈন্তাপুর মডেল থানা পুলিশের একটি টিম সিলেট শহরের সোবহানিঘাট এলাকা থেকে মনির আহমদ (৩৮) আটক করে কারাগারে পাঠায়। মনির জৈন্তাপুর ইউনিয়নের কার গ্রামের বাসিন্দা। (

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us