You have reached your daily news limit

Please log in to continue


রক্তের গ্রুপই বলে দেবে আপনি কেমন

একজন মানুষের বৈশিষ্ট্য কেমন তা প্রথম দেখাতেই বোঝা মুশকিল। সাধারণত দীর্ঘদিন মানুষের সঙ্গে চলার পরই বোঝা সম্ভব হয় যে, আসলে সে কোন ঘরানার মানুষ।
অবাক করা তথ্য হচ্ছে, একজন মানুষের ব্যক্তিত্ব কেমন তা জানতে দীর্ঘ সময় ব্যয় করার প্রয়োজন নেই, কারণ রক্তের গ্রুপই তা জানিয়ে দেবে। 

এমনই তথ্য দিচ্ছেন জাপানি বিজ্ঞানীরা। কেটসুয়েকি-গাটার মাধ্যমে এই তথ্য দিচ্ছেন। যা রক্তের ধরন অনুযায়ী ব্যক্তিত্বের তত্ত্ব বিশ্লেষণ। এর মাধ্যমে মানুষ ভাগ্যবান কিনা বা কেমন মানুষের সঙ্গে সম্পর্ক গড়বেন তাও নাকি বলে দেয়া সম্ভব।

তাহলে গ্রুপ অনুযায়ী জেনে নেয়া যাক আপনার বৈশিষ্ট্যের কিছু দিক-

এ গ্রুপ

রক্তের গ্রুপ এ যাদের, সবাই তাদের সঙ্গে চলতে পছন্দ করে। কারণ এ ব্লাড গ্রুপের মানুষেরা ভদ্র, দায়িত্বশীল, সংবেদনশীল প্রকৃতির এবং খুব ভালো বন্ধু হিসেবে প্রমাণিত হয়। এ ব্লাড গ্রুপের মানুষ অন্যের জন্য ইতিবাচক উদাহরণ তৈরি করে। তাদের সাফল্য ও অর্জনের পেছনে থাকে অনেকের আবেগ। এই রক্তের গ্রুপের মানুষেরা নিজের আগে অন্যের কথা ভাবে। এরা অতিরিক্ত চিন্তার কারণে মানসিক চাপে ভোগেন অনেক সময়।

বি গ্রুপ

বি ব্লাড গ্রুপের মানুষেরা অন্যদের সঙ্গে দ্রুত মিশতে পারে। এই রক্তের গ্রুপের মানুষেরা অতিরিক্ত চিন্তা করেন, যে কারণে তারা বেশিরভাগ সময় মানসিক চাপেও ভোগেন। তবে এই রক্তের মানুষেরা কখনো কখনো স্বার্থপর আচরণ করেন। অন্যকে সাহায্য করার বিষয়টি তারা সব সময় সমর্থন করেন না। তবে এরা বন্ধু হিসেবে ভালো হন। মনের দিক থেকে এর খাঁটি হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন