প্রথম আলোর প্রতিবেদন থেকে বিপাশা হায়াতের ওয়েব সিরিজের গল্প

প্রথম আলো প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২২, ১৩:৪৫

গত বছরের কোনো এক সময়ে প্রথম আলোর একটি প্রতিবেদন ভাবায় নন্দিত অভিনয়শিল্পী ও চিত্রকর বিপাশা হায়াতকে। এরপর সেই প্রতিবেদনকে কেন্দ্র করে একটি গল্পের সারসংক্ষেপ লেখেন তিনি। সেটিরই এখন চিত্রনাট্য তৈরির কাজ চলছে, যা শিগগিরই ওয়েব সিরিজ আকারে শুটিং হবে। ‘আলো ও আঁধারের গল্প’ নামের এই গল্পের চিত্রনাট্য লেখার কাজ জুন মাসের মধ্যে শেষ হবে। প্রথম আলোকে আজ খবরটি জানিয়েছেন বিপাশা হায়াত।


প্রথম আলোর কোন প্রতিবেদন পড়ে এই গল্প লিখেছেন জানতে চাইলে বিপাশা বললেন, ‘এখনই আমি তা ডিসক্লোজ করতে চাচ্ছি না। শুটিং শেষে প্রচার শুরুর আগে এ সম্পর্কে সবাই জানতে পারবেন।’


‘আলো ও আঁধারের গল্প’ ওয়েব সিরিজের অভিনয়ে কারা কারা থাকবেন এবং পরিচালক কে হবেন, তা এখনো চূড়ান্ত হয়নি। চিত্রনাট্য চূড়ান্ত হওয়ার পরই এসব নিয়ে ভাবা হবে বলে জানালেন ওয়েব সিরিজের প্রযোজক শাহরিয়ার শাকিল।


আড়াই বছর পর এ মাসের শুরুতে নিউইয়র্ক থেকে ঢাকায় আসেন বিপাশা হায়াত। তাঁর এবারের আসার একমাত্র কারণ পেইন্টিং এক্সিবিশন। ৩০ এপ্রিল পর্যন্ত প্রদর্শনী চললেও কাল ২৪ এপ্রিল ঢাকা থেকে নিউইয়র্কের উদ্দেশে আবার যাত্রা করবেন। এবার কোনো নাটকে অভিনয়ের খবর নেই তাঁর। লেখালেখির খবরটাই দিলেন। প্রথমবারের মতো ওয়েব সিরিজ লিখছেন বিপাশা। তাঁর গল্প ও চিত্রনাট্যে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ ‘আলো ও আঁধারের গল্প’।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us