আওয়ামী লীগের বর্ধিত সভায় ৩ নেতাকে পেটালেন বদি

আজকের পত্রিকা প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২২, ২০:৩৯

সরকারি কর্মকর্তা-কর্মচারী এবং পেশাজীবীদের গায়ে হাত তুলে একাধিকবার সংবাদের শিরোনাম হয়েছেন কক্সবাজারের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি। ইয়াবাকাণ্ডে বারবার সমালোচিত আওয়ামী লীগের এই নেতা এবার শিরোনামে উঠে এলেন নিজ দলের নেতাদের পিটিয়ে।


গতকাল শুক্রবার টেকনাফ পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় বিভিন্ন বিষয়ে মতবিরোধের জের ধরে সভাস্থলেই স্থানীয় তিন নেতাকে বেধড়ক পিটিয়েছেন বদি ও তাঁর সমর্থকেরা। এ নিয়ে বইছে সমালোচনার ঝড়। এরই মধ্যে এ ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। 


ভাইরাল ভিডিওতে দেখা যায়, সাবেক সাংসদ বদিসহ কয়েকজন এক ব্যক্তিকে মেঝেতে ফেলে কিল-ঘুষি ও লাথি মারছেন। বদি নিজেও একাধিকবার আঘাত করেন। ওই ব্যক্তিকে বাঁচাতে এসে আরও কয়েকজন মারধরের শিকার হন। 


খোঁজ নিয়ে জানা যায়, যে ব্যক্তিকে মেঝেতে ফেলে পেটানো হয়েছে তিনি টেকনাফ পৌর আওয়ামী লীগের সহসভাপতি মো. ইউছুফ মনু। তাঁকে উদ্ধার করতে গিয়ে মারধরের শিকার হয়েছেন পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইউছুপ ভুট্টো এবং টেকনাফ উপজেলার আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মাহমুদুল হক। আর বদির সঙ্গে ছিলেন তাঁর ভাই আত্মস্বীকৃত ইয়াবা কারবারি আব্দুস শুক্কুর, নুর মোহাম্মদ ওরফে লাস্টিপসহ কয়েকজন। জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগের নেতাদের সামনেই মারধরের এ ঘটনা ঘটে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us