রণবীর-আলিয়াকে সঞ্জুর পরামর্শ

আজকের পত্রিকা প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২২, ১০:২৩

রণবীর কাপুরকে খুবই স্নেহ করেন সঞ্জয় দত্ত। সঞ্জয়ের জীবনের গল্প নিয়ে ‘সঞ্জু’ নামে যে সিনেমাটি তৈরি করেছিলেন রাজকুমার হিরানি, তাতে সঞ্জয় দত্তের ভূমিকায় অনবদ্য অভিনয় করেছেন রণবীর। আর আলিয়া ভাটকে তো চোখের সামনেই বড় হতে দেখলেন সঞ্জয়। ‘সাদাক ২’ সিনেমায় একসঙ্গে অভিনয়ও করেছেন। রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে তাই সঞ্জয় দত্ত কী বলেন, সেটা নিয়ে আগ্রহ ছিল সংবাদমাধ্যমের।


‘কেজিএফ ২’ নিয়ে সঞ্জয় দত্ত হাজির হয়েছিলেন সংবাদমাধ্যমের সামনে। রণবীর-আলিয়ার বিয়ে প্রসঙ্গে খানিকটা অবাক হওয়ার ভান করে সঞ্জয় বলেন, ‘সে কী! রণবীর সত্যিই বিয়ে করছে তাহলে!’ একগাল হেসে নতুন জীবনের জন্য রণবীর-আলিয়াকে শুভকামনা জানিয়ে সঞ্জয় দত্ত বলেন, ‘বিয়ে একটা অঙ্গীকার, একসঙ্গে থাকার, দীর্ঘ পথ চলার। রণবীর আর আলিয়া যেন হাসিমুখে সব প্রতিশ্রুতি পূরণ করতে পারে, সেই কামনা করি।’


দাম্পত্যজীবনে অনেক সময় অনেক সমস্যা আসে। এ বিষয়টি মাথায় রেখে হবু দম্পতির উদ্দেশে সঞ্জয় দত্ত বলেন, ‘কিছু সমস্যা হয়ই। জীবনের পথ মসৃণ নয়। তবে সেখানে রেলগাড়ি ছোটালে চলবে না। সংঘাতের সময় একজনকে পিছিয়ে আসতে হবে। অনেক পথ বাকি। আনন্দ, উচ্ছ্বাস, দুঃখ—সবকিছু কাঁধে কাঁধ মিলিয়ে ভাগ করে নিতে হবে, এর নামই বিয়ে।’ রণবীর ও আলিয়াকে তাড়াতাড়ি সন্তান নেওয়ার পরামর্শও দিয়েছেন সঞ্জয় দত্ত।


রণবীর-আলিয়ার বিয়েকে কেন্দ্র করে সাজসাজ রব বলিউডজুড়ে। কখন বিয়ে, অতিথির তালিকা, বিয়ের মেন্যু থেকে শুরু করে সব খুঁটিনাটি নিয়ে চলছে জল্পনা। তবে কবে হবে সেই বিয়ে তা নিয়ে ধোঁয়াশা এখনো কাটেনি। একাধিক ভারতীয় সংবাদমাধ্যম বলছে, ১৫ এপ্রিল রাতে বসবে ‘রণলিয়া’র বিয়ের আসর।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us