You have reached your daily news limit

Please log in to continue


১৪৪ বিষয়ে ভুয়া সার্টিফিকেট দিত প্রিমিয়ার ইউনিভার্সিটি, উপাচার্য গ্রেপ্তার

বিশ্ববিদ্যালয় থেকে ভুয়া সার্টিফিকেট দেওয়ার অভিযোগে 'প্রিমিয়ার ইউনিভার্সিটি অব টেকনোলজি', 'পিচ ব্লেন্ড ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি' এবং 'পিস ল্যান্ড ইউনিভার্সিটি' নামে তিনটি ভুয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডা. মো. সাইদুর রহমানসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

ডা. মো. সাইদুর রহমান ছাড়া গ্রেপ্তার বাকি ৫ জন হলেন- নুরুল হক সরকার ওরফে শেখ মনি সরকার (৭২), মোয়াজ্জেম হোসেন (৫৮), ডা. মো. সাইদুর রহমান ওরফে নজরুল (৩০), মাহফুজুর রহমসন মাহফুজ (৩৭), ডা. মো. আমান উল্লাহ (৩৮) ও দেবাশীষ কুন্ডু (৫২)।

আজ বৃহস্পতিবার ডিবির অতিরিক্ত কমিশনার একেএম হাফিজ আকতার এক সংবাদ সম্মেলনে জানান, রাজধানীর মালিবাগস্থ প্যারামাউন্ট টাওয়ারে বিশেষ অভিযান চালিয়ে ভুয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি ও ১ জন সহযোগীসহ ভুয়া ৪ জন এমবিবিএস ডাক্তারদেরকে গ্রেপ্তার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ কমিশনার জানান, গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে অসংখ্য ভুয়া সনদপত্র, টেস্টিমোনিয়াল, ট্রান্সক্রিপ্ট, রেজিস্ট্রেশন কার্ড, অ্যাডমিট কার্ড, কয়েকটি নকল সিল জব্দ করা হয়। এছাড়া ৪টি বিভিন্ন ব্যাংকের চেক, ভুয়া সনদ প্রদানের বিজ্ঞাপনের পেপার কাটিং ও লিফলেট, প্রেসক্রিপশন, অসংখ্য ভিজিটিং কার্ড, নব দিগন্ত ডায়াগনষ্টিক সেন্টার এন্ড ডক্টরস চেম্বার এর কপি ও ১টি সিপিইউ, একটি মনিটর, একটি কি বোর্ড ও একটি প্রিন্টারও জব্দ করা হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন