জেলা আ.লীগকে দুই ভাগ করতে চেয়েছিল মির্জা কাদের: এমপি একরাম

ঢাকা টাইমস প্রকাশিত: ১৭ মার্চ ২০২২, ১৬:২৮

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা ‘অজানা কারো ইশারায়’ জেলা আওয়ামী লীগকে দ্বিখন্ডিত করতে চেয়েছেন বলে মন্তব্য করেছেন নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী।


তিনি বলেছেন, ওবায়দুল কাদেরের ছোট ভাই কাদের মির্জার এই অপচেষ্টা জেলা যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আ.লীগ ও আ.লীগ সফল হতে দেয়নি। জেলা আ.লীগ একই রয়েছে।


বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত র‌্যালী শেষ করে নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দিতে গিয়ে একরামুল চৌধুরী এসব কথা বলেন।


এসময় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে উদ্দেশ করে একরামুল চৌধুরী বলেন, ‘এখনও সময় জেলা আ.লীগের লাগাম ধরেন। জেলা আ.লীগকে বাঁচান। কারণ সবার আঙুল আপনার দিকে। আমি আপনাকে বলি, কাদের ভাই বাবার পরে আপনাকে স্থান দিয়েছি, এখন ধরে রাখার চেষ্টা করেন।’


‘এখন আর গত এক বছর আগের একরাম নেই, তিনি ঘুরে দাঁড়িয়েছেন। বার বার মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন। এবার মরতে হলে নেতাকর্মীদের জন্য মরবেন’—যোগ করেন নোয়াখালী-৪ আসনের এই সাংসদ।


এসময় তিনি সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে আ.লীগের জন্য কাজ করার আহ্বান জানান। পাশাপাশি দলের সভাপতি শেখ হাসিনা চাইলে জেলা আ.লীগের আসন্ন সম্মেলনে তিনি সভাপতি প্রার্থী হবেন বলেও ঘোষণা দেন একরাম।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us