ফরিদপুরে আগুনে পুড়েছে বরকত-রুবেলের মালিকানাধীন ১২ বাস

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ১২ মার্চ ২০২২, ১০:৪৭

দুই হাজার কোটি টাকা পাচারের মামলায় গ্রেপ্তার ফরিদপুর শহর আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা সাজ্জাদ হোসেন বরকত এবং তার ভাই ইমতিয়াজ হাসান রুবেলের মালিকানাধীন সাউথ লাইন পরিবহনের ১২টি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।


ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান জানান, শুক্রবার রাত দেড়টার দিকে শহরের গোয়ালচামটে নতুন বাস টার্মিনালের পাশে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।


তিনি বলেন, ২০২০ সালের ৭ জুন পুলিশের অভিযানে বরকত-রুবেলের গ্রেপ্তার হওয়ার পর আদালতের নির্দেশে দুদক এসব বাস জব্দ করে। এরপর থেকে সেগুলো এখানেই রাখা ছিল। ২২টি বাসের ১২টি বাসে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে অগ্নিকাণ্ডের কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।


প্রত্যক্ষদর্শীরা জানান, সারিবদ্ধভাবে খোলা জায়গায় রাখা বাসগুলোতে রহস্যজনকভাবে দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে। পরে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসে খবর দেয়।


বরকতের স্ত্রী সুরাইয়া পারভীন বলেন,  “আমার স্বামীর মানিলন্ডারিং মামলায় গত বছর ২৫ ফেব্রুয়ারি থেকে আমাদের বাসসহ মোট ৫৫টি গাড়ি আদালতের নির্দেশে সিআইডি জব্দ করে। এর মধ্যে ১২টি বাস ফরিদপুরের গোয়ালচামট বিদুৎ অফিসের সামনে একটি শেডের নিচে রাখা ছিল। এই ঘটনায় কয়েক কোটি টাকার আর্থিক ক্ষতির মুখে পড়লাম। বিষয় নিয়ে আমরা আদালতের দারস্থ হব।”

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us