You have reached your daily news limit

Please log in to continue


সিঙ্গাপুরি ক্রিকেটার নিয়ে ৬ দলের লড়াই, রেকর্ড দামে কিনলো মুম্বাই

টিম ডেভিড, পাকিস্তান সুপার লিগ তথা পিএসএল নিয়ে যারা খোঁজ-খবর রাখেন, তাদের কাছে চেনা-জানা মনে হতে পারে এই ক্রিকেটারকে। সিঙ্গাপুরি অলরাউন্ডার তিনি। যদিও খেলেছেন অস্ট্রেলিয়া রাজ্য দলে। সেই টিম ডেভিডকে নিয়েই ব্যাঙ্গালুরুতে চলমান আইপিএলের মেগা নিলামে ঝড় উঠলো।

৬টি ফ্রাঞ্চাইজি ঝাঁপিয়ে পড়েছিল তার জন্য। শেষ পর্যন্ত রেকর্ড দাম, ৮ কোটি ২৫ লাখ রুপি দিয়ে তাকে কিনে নিলো মুম্বাই ইন্ডিয়ান্স। আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়নি এখনও। পশ্চিম অস্ট্রেলিয়া একাদশ কিংবা পশ্চিম অস্ট্রেলিয়া অনূর্ধ্ব-২৩ দলের হয়ে খেললেও টিম ডেভিড নিজের দেশ সিঙ্গাপুরের জাতীয় দলের হয়েই খেলার সিদ্ধান্ত নিয়েছেন। যার ফলে তার আন্তর্জাতিক অভিষেক কবে হবে তার কোনো ঠিক নেই। তবে, অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ, ওয়েস্ট ইন্ডিজের সিপিএল এবং পাকিস্তানের পিএসএল মাতিয়ে তুলছেন এই অলরাউন্ডার। পাকিস্তানের পিএসএলে তো রীতিমত ব্যাট হাতে ঝড় তুলে চলেছেন।

মুলতান সুলতান্সকে এনে দিচ্ছেন একের পর এক সাফল্য। সে কারণেই সম্ভবত, আইপিএলে এবার এতটা চাহিদা তাকে নিয়ে। চেন্নাই, কেকেআর, মুম্বাই কিংবা দিল্লির মত ফ্রাঞ্চাইজিগুলো তাকে পেতে ঝাঁপিয়ে পড়েছে নিলামের টেবিলে। মাত্র ৪০ লাখ রুপি ছিল তার ভিত্তিমূল্য। শুরুতেই তার জন্য প্যাডল তুলে নিলামে অংশ নেয় দিল্লি ক্যাপিটালস।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন