You have reached your daily news limit

Please log in to continue


আলহামদুলিল্লাহ, তারেক রহমানকে ধন্যবাদ: পদ হারিয়ে তৈমুর

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টার পদ প্রত্যাহার করে নেওয়ার খবরে খুশি হয়েছেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়রপ্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার। বাংলা ট্রিবিউনকে দেওয়া তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তৈমুর আলম বলেন, ‘আলহামদুলিল্লাহ, আমি খুশি হয়েছি এ খবরে। তারেক রহমান সাহেবকে ধন্যবাদ দিচ্ছি। কারণ, আমি জনতার ও রিকশাওয়ালাগো তৈমুর ছিলাম, রিকশাওয়ালাগো তৈমুর হয়া গেলাম। ঠেলাগাড়িওয়ালাগো ছিলাম।’

সোমবার (৩ জানুয়ারি) বিকাল সাড়ে চারটার দিকে বাংলা ট্রিবিউনকে মুঠোফোনে দেওয়া প্রতিক্রিয়ায় এসব কথা বলেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির প্রভাবশালী এই নেতা।

তৈমুর আলম খন্দকার সংক্রান্ত সব নিউজ পেতে এই লিঙ্কে ক্লিক করুন 

দলের চেয়ারপারসনের পদ প্রত্যাহার করে নেওয়ার পর নির্বাচনে থাকছেন কিনা- এমন প্রসঙ্গে তৈমুর আলম বলেন, ‘এখনও আছি। গতবার তো দল আমাকে বসায়া দিসিলো। এখন আমার আর কোনও বাধা রইলো না। বসানোর জন্য ফোন করতে পারবে না।’

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা পদ থেকেও তৈমুরকে প্রত্যাহার: প্রথম আলো

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী তৈমুর আলম খন্দকারকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা পদ থেকে প্রত্যাহার করা হয়েছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজ সোমবার প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেন। এর আগে গত ২৫ ডিসেম্বর নারায়ণগঞ্জ জেলা বিএনপির পদ থেকেও তৈমুর আলমকে প্রত্যাহার করা হয়।

নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি থেকে পদচ্যুত হলেন তৈমুর: দ্য বিজনেস স্ট্যান্ডার্ড

দলীয় সিদ্ধান্ত অমান্য করে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী হওয়ায় তৈমুর আলম খন্দকারকে দলীয় পদ থেকে অব্যাহতি দিয়েছে বিএনপি। তৈমুর আলম খন্দকার বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার উপদেষ্টা পরিষদে ছিলেন। 

এই পদ হারালেও বিএনপির প্রাথমিক সদস্যপদে থাকছেন তিনি। 

তৈমুর আলমের কাছে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত অব্যাহতিপত্র পাঠানো হয়েছে। সোমবার (৩ জানুয়ারি) দুপুরে বিশেষ বাহকের মাধ্যমে তা পাঠানো হয়। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন