১২ দিনে ২০০ কোটি আয় 'পুষ্পা'র

কালের কণ্ঠ প্রকাশিত: ৩০ ডিসেম্বর ২০২১, ১১:২১

তেলেগু সুপাস্টার আল্লু অর্জুন অভিনীত সিনেমা 'পুষ্পা: দ্যা রাইজ' দাপিয়ে বেড়াচ্ছে সাড়া ভারত। তেলেগু ভাষার এ সিনেমা তামিল মালয়ালম, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে। মুক্তির পরই বাজিমাত পুষ্পার।


'পুষ্পা'র সঙ্গে 'স্পাইডার ম্যান' ফ্রেঞ্চাইজির সর্বশেষ সিক্যুয়েল 'নো ওয়ে হোম' মুক্তি পায়। এই ছবির জন্য অনেকেই ধারণা করে বড় এক ধাক্কার সম্মুখীন হবে 'পুষ্পা'। অবশ্য মুক্তির পর সে ধারণা ধোপে টেকেনি।


মুক্তির প্রথম দিন থেকেই সেটা প্রমাণ দিয়েছে পুষ্পা। মুক্তির প্রথম দিন ২৫ কোটি (২৮.৭৫ কোটি টাকা)-তে শুরু হয় ছবিটির আয়। সর্বশেষ ১২তম দিনে আয় করে ৪.৫ থেকে ৫.৫ কোটি রুপি (৫.১৮ কোটি টাকা)। এই ১২ দিন শেষে 'পুষ্পা বক্স অফিসে মোট আয় দাঁড়িয়েছে ১৯৮থেকে ১৯৯ কোটিতে (২২৮-২২৯ কোটি টাকা)।


ভারতীয় বক্সঅফিস মোতাবাকে আজ আল্লু- রাশ্মিকার এ ছবিটি অর্জন করবে ২০০ কোটির (২৩০ কোটি টাকা) মাইল ফলক। তবে এতদিন দাপটের সাথে ব্যবসা করলেও ঝামেলায় পরতে যাচ্ছে 'পুষ্পা'।


ওমিক্রন প্রাদুর্ভাবে হল বন্ধের ঘোষণা দিয়েছে দিল্লী সরকার। শিগিররই অন্যান্য প্রদেশেও এই ঘোষণা আসতে পারে বলে মনে করা হচ্ছে। ওমিক্রন আক্রান্তের সংখ্যা ঊর্ধ্বমুখী হওয়ায় সিনেমা ইন্ডাস্ট্রিতে আরেক ধাক্কা আসার সম্ভাবনা তৈরি হয়েছে। এ জন্য ধাক্কা লাগবে পুষ্পার আয়েও।


‘পুষ্পা’ সিনেমার গল্পটি লাল চন্দন কাঠের অবৈধ বাণিজ্যকে ঘিরে আবর্তিত হয়েছে। এই সিনেমার জন্য আল্লু অর্জুন নিজেকে আগাগোড়া বদলেছেন। স্টাইলিশ রূপ ছেড়ে ধারণ করেছেন ভিন্ন অবয়ব। সিনেমাটিতে তার বিপরীতে আছেন ভারতের জাতীয় ক্রাশ রাশমিকা মান্দানা। এছাড়া জনপ্রিয় মালায়লাম অভিনেতা ফাহাদ ফাসিলও রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us