You have reached your daily news limit

Please log in to continue


বিয়ের পর ফারিয়া তার নামে ফ্ল্যাট কেনার চাপ দিয়েছিল, অপুর মামার দাবি

এবার শবনম ফারিয়ার বিরুদ্ধে বেশ কয়েকটি অভিযোগ আনলেন সাবেক স্বামী হারুনুর রশিদ অপুর মামা আব্দুল্লাহ হারুন জুয়েল। তাঁর দাবি ফারিয়া ইভ্যালি কাণ্ড থেকে বাঁচতে সাবেক স্বামীকে শিকারে পরিণত করার সস্তা পথ বেঁচে নিয়েছেন। ফারিয়া আঙ্গুলে আঘাত পেয়েছিল, কারণ সারা রাত ঝগড়া ও আঘাত করায় অপুর শরীর ছিল খামচিতে ক্ষত-বিক্ষত।

নারীর গায়ে হাত তোলার শিক্ষা অপু পায়নি উল্লেখ করে জুয়েল বলেন, লোভী ও অর্থলিপ্সু মানসিকতার পরিচয় দিয়েছেন। 'বিয়ের পর ফারিয়া তার নামে ফ্ল্যাট কিনতে চাপ দিয়েছিল।  সোমবার দিবাগত রাতে ফেসবুকে ঐ পোস্ট দেন অপুর মামা পরিচয়দানকারী মা জুয়েল। এরপরে সোশ্যাল মিডিয়ায় তা ছড়িয়ে পড়ে। তার ঐ পোস্টে ফারিয়ার বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন। 

অপুকে নিজের বোনের ছেলে দাবি করে জুয়েল বলেন, 'আমি সাধারণত ফেসবুকে ব্যক্তিগত বিষয় বলি না। একটি বিষয়ে মিথ্যাচার হচ্ছে এবং একপাক্ষিকভাবে তা আবার মিডিয়ায় আসছে। তাই না বলে পারছি না। ইভ্যালি ইস্যুতে নাম আসার পর যে সস্তা পথটি শবনম ফারিয়া বেছে নিয়েছে তা হচ্ছে সাবেক স্বামীকে শিকারে পরিণত করে সহানুভূতি লাভের চেষ্টা। ফারিয়ার সাবেক স্বামী অপু আমার বোনের ছেলে। অপুসহ আমার ভাগ্নেদের মতো সহজ-সরল, সৎ, ভদ্র ও‌ ভালো ছেলে খুব কমই হয়। তারা আমার হৃদয়ের অংশের মতো, কিন্তু তবু অন্যায় করলে আমি সাফাই দিতাম না। কিন্তু যে প্রচার-অপপ্রচার চলছে তার একটি বস্তুনিষ্ঠ সারমর্ম তুলে ধরছি।' 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন