শিবচরে ইজিবাইকের চাকায় ওড়না পেঁচিয়ে গৃহবধূর মৃত্যু

ইত্তেফাক প্রকাশিত: ০৮ নভেম্বর ২০২০, ০৯:২৭

ইজিবাইকের চাকার সাথে গলার ওড়ান পেঁচিয়ে ইজিবাইকের যাত্রী গৃহবধূ সালমা বেগম মারা গেছেন। শরিয়তপুরের জাজিরা থেকে মাদারীপুরের শিবচর উপজেলার ভদ্রাসন এলাকায় আসার পথে রাস্তায় শনিবার সন্ধ্যা ৭টায় এ দুর্ঘটনা ঘটে।নিহত সালমা বেগম শরীয়তপুর জেলার জাজিরা উপজেলার নাওডেবা গ্রামের সালাম হাওলাদারের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার বিকেলে জাজিরার নাওডোবা থেকে ভদ্রাসন বেড়াতে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেয় সালমা বেগম। সন্ধ্যায় ভদ্রাসন বাজারের কাছে এলে অসাবধানতাবশত সালমা বেগমের (২২) গলার ওড়না ইজিবাইকের চাকার সাথে পেঁচিয়ে যায়। মূর্হূতের মধ্যেই সালমা বেগম মাটিতে লুটিয়ে পড়ে। ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাৎক্ষণিক সালমা বেগমকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষণা করেন।

শিবচর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শশাঙ্ক চন্দ্র ঘোষ জানান, সড়ক দুর্ঘটনা একজন রোগীকে সাড়ে ৭টার সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন তার স্বজনরা। হাসপাতালে আনতে আনতে তার মৃত্যু হয়েছে। মরদেহটি পুলিশের মাধ্যমে স্বজনদের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us