বেপরোয়া হয়ে উঠেছে সাতক্ষীরার কয়েকটি কিশোর গ্যাং

যুগান্তর প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২০, ২১:২৯

বেপরোয়া হয়ে উঠেছে সাতক্ষীরা শহরের কয়েকটি কিশোর গ্যাং। ছোটবড় নানা ধরনের অপরাধে জড়িয়ে পড়েছে তারা। চাঁদাবাজি, মারপিট, দলবদ্ধ হয়ে হামলা করা, মেয়েদের স্কুলকলেজে যাতায়াতের পথে উত্ত্যক্ত করা এমনকি ফেসবুকে আপত্তিকর ছবি লোড করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকাপয়সা আদায়ের মত ঘটনা ঘটাচ্ছে তারা।

ভুক্তভোগীরা বলছেন, শহরের সরকারি বেসরকারি হাসপাতাল, ক্লিনিক, ঠিকাদারি প্রতিষ্ঠান, দোকানপাটসহ বিভিন্ন স্থানকে টার্গেট করে কিশোর অপরাধী চক্রটি সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ঘুরে বেড়ায়। এ সময় তাদের কাছে থাকে ছুরি, চাকুসহ নানা ধরনের অস্ত্র। সন্ধ্যার পর এসব চক্র নিয়মিত বসে নেশার আড্ডায়।

অভিভাবকহীন অথবা অভিভাবক থাকলেও তার তোয়াক্কা না করা এসব কিশোর অপরাধী চক্র নিজেদের মধ্যেও খুনোখুনির মত ঘটনা ঘটাচ্ছে। গত শুক্রবার চায়ের দোকানের বিল দেয়ার মতো তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শহরের ইটাগাছা বাঙালের মোড়ে জাহিদ হাসান ও নাহিদ হাসান তাদেরই গ্যাং সদস্য ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মুজাহিদুর রহমান অন্তুকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এ সময় তার চারটি আঙুল বিচ্ছিন্ন হয়ে পড়ে যায়। অন্তুকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলা হলেও পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us