প্রতিষ্ঠাবার্ষিকীতে কাতার আওয়ামী লীগের ভিডিও কনফারেন্সে সভা

বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত: ২৭ জুন ২০২০, ০২:৩৩

আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কাতার আওয়ামী লীগের নেতাকর্মীদের অংশগ্রহণে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। অনুষ্ঠানের শুরু থেকে শেষ পর্যন্ত গ্রুপ কলের মাধ্যমে কাতার আওয়ামী লীগ, বিভিন্ন শাখার কমিটি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বিভিন্ন প্রস্তাবনা তুলে ধরেন।

সাংগঠনিক সম্পাদক মোল্লা মো. রাজ রাজিবের পরিচালনায় নির্ধারিত সময়ে কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্য রাখেন কাতার আওয়ামী লীগের সভাপতি শফিকুল কাদের।

সভায় উপদেষ্টা জসিম উদ্দিন আহমেদ দুলাল তার বক্তব্যে বলেন, বৈশ্বিক মহারারি করোনা পরিস্থিতিতে কর্মীদের নিজ নিজ বাসায় অবস্থান ও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে। সেই সাথে দলের অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়ানোর জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে বলেন তিনি।

অন্যদিকে, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আবু রায়হান খন্দকার বলেন, দলের ধারাবাহিক অংশ হিসেবে কাতারে কর্মহীন ৫০০ প্রবাসীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আগামীতে এই ধারা অব্যাহত থাকবে বলে জানান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এসময় আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা বার্ষিকী উপলক্ষে তিনি শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

কাতার আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আবুল কাশেম বলেন, আজকে করোনার জন্য প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠান ভিডিও কনফারেন্সের মাধ্যমে পালন করতে হয়েছে।ইচ্ছে থাকা সত্ত্বেও বড় করে করার সুযোগ নেই।তাই প্রবাসী নেতাকর্মীদের সাবধানে চলাচল করার অনুরোধ জানান তিনি।

পরে সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ আবদুল্লাহ ও সিলেটের সাবেক মেয়র অ্যাডভোকেট বদর উদ্দিন আহমদ কামরানের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us