তাদের টিকে থাকার লড়াই

চ্যানেল আই প্রকাশিত: ২৬ জুন ২০২০, ১৫:৩৪

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে তারকা খ্যাতি এমন একটি বিষয় যা তৈরী করা যতটা না কঠিন, তার চেয়েও অনেক গুন কঠিন সেটিকে টিকিয়ে রাখা।নিজেদের এই খ্যাতি বজায় রাখতে ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রতিনিয়ত লড়াই করে টিকে থাকতে হয় অধিকাংশ তারকাদের। এমনই কিছু শীর্ষ তারকাদের কথা থাকলো এখানে: অভিষেক

বচ্চন: বলিউডে যাত্রার শুরু থেকে কখনোই দর্শকদের নজরে আসেননি বলিউড অভিনেতা অভিষেক বচ্চন। কিন্তু তারপরেও এই অভিনেতা কখনো ভেঙ্গে পড়েননি তার ফিল্ম ক্যারিয়ার নিয়ে। প্রতিনিয়তই তিনি চেষ্টা করেছেন দর্শকদের ভালো কিছু কাজ উপহার দেওয়ার জন্য। সম্প্রতি নেটফ্লিক্স সিরিজেও চুক্তিবদ্ধ হয়েছেন এই অভিনেতা। দেখা যাক, এবার ঘুরে দাঁড়াতে পারেন কিনা!

শাহরুখ খান: প্রায় দুবছর যাবত নতুন কোন সিনেমাতে চুক্তিবদ্ধ হননি বলিউড বাদশা শাহরুখ খান। কেননা বরাবর দর্শকদের হিট সিনেমা উপহার দেওয়া শাহরুখ গেল কয়েক বছর যাবত যে কয়টি সিনেমা করেছেন তার প্রত্যেকটিই ফ্লপ হয়েছে। তাই তো এই সুপারস্টার তার পরবর্তী প্রজেক্টের জন্য একটু বুঝে শুনে সিদ্ধান্ত নেওয়াই শ্রেয় মনে করছেন।

প্রিয়াঙ্কা চোপড়া: বলিউড দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করলেও প্রিয়াঙ্কা বর্তমানে নাম কুড়াচ্ছেন আন্তর্জাতিক অঙ্গনে। আর তাইতো বলিউডে তার পদচারণা ক্ষাণিকটা কম লক্ষনীয়। ওটিটি প্লাটফর্মের এই প্রতিযোগিতার বাজারে তিনিও দেখে শুনে পা ফেলতে চাইছেন।

সাইফ আলি খান: বলিউডের অন্যতম প্রতিভাবান একজন তারকা হলেন সাইফ আলি খান। ফিল্ম ক্যারিয়ারে এই তারকা দর্শকদের বেশকিছু অসাধারণ সিনেমা উপহার দিলেও কখনোই যথাযথ মর্যাদা পাননি তিনি।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us