জীবনের প্রতিটি অংশে তুমি আছ, থাকবে : জয়া

এনটিভি প্রকাশিত: ২১ জুন ২০২০, ১৬:৩০

বাবা ঠিক মায়ের মতো হন না। শক্ত চোয়াল, কঠিন চেহারার বাবার সঙ্গে কথা বলতে হয় মেপে মেপে। সন্তানের সুখ নিশ্চিত ও ভবিষ্যৎ স্বাচ্ছন্দ্যময় করতে নিজের বর্তমানকে বিলীন করে দেন তিনি হাসিমুখে।

চারপাশে শক্ত দেয়াল তুলে রাখা বাবার ভেতরের কোমল হৃদয়ের সন্ধান ঠিকই কোনো এক সময়ে পেয়ে যায় সন্তানেরা। ঠিক তখনই ভালোবাসার শক্তিতে সেই দেয়াল চুরমার করে বাবাকে মুখ ফুটে বলে ফেলতে হয়, ভালোবাসি। আর ভালোবাসা প্রকাশের বিশেষ দিন বিশ্ব বাবা দিবসে বাবার প্রতি অকৃত্রিম ভালোবাসার কথা জানান দিলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

বাবাকে ভীষণ ভালোবাসেন নন্দিত অভিনেত্রী জয়া। তাঁর ভাবনায়, জীবনের প্রতিটি পরতে পরতে মিশে আছেন বাবা। বাবাকে আসলে ভালোবাসতে হয় বছরের প্রতিটি দিনই। কিন্তু সেই ভালোবাসা আরো ভালো করে প্রকাশের জন্য একটি নির্দিষ্ট দিন থাকাকে মন্দ বলেন না অনেকেই।

সেই নির্দিষ্ট দিনকেই বাবার প্রতি হৃদয়ের সবটুকু ভালোবাসা প্রকাশের ক্ষণ হিসেবে বেছে নিয়েছেন জয়া। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে জয়া লিখেছেন, ‘আমার ভাবনায়, আমার হৃদয়ে, আমার জীবনের প্রতিটি অংশে তুমি আমার সঙ্গে আছ এবং সব সময় থাকবে, বাবা। শুভ বাবা দিবস।’ বর্ণিল ক্যারিয়ারে অসংখ্য দর্শকের মন জয় করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। অভিনয়ে যতটা পারদর্শী তিনি, ব্যক্তিগত জীবনেও যথেষ্ট সাবলীল। জনপ্রিয়তার দিক দিয়ে জয়া আহসান বাংলাদেশের অন্যতম শীর্ষ অভিনেত্রী।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us