ডাক্তারকে অঙ্কিতার বিষয়ে বলতে গিয়ে কেঁদেছিলেন সুশান্ত

পূর্ব পশ্চিম প্রকাশিত: ২০ জুন ২০২০, ১৩:৪২

সাবেক প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেকে ভুলতে পারেননি অভিনেতা সুশান্ত সিং রাজপুত। আফশোস করতেন কেন অঙ্কিতার সঙ্গে সম্পর্ক শেষ করলেন। এই নিয়ে হতাশায় ভুগছিলেন। এমনই চাঞ্চল্যকর দাবি করেছেন সুশান্তের চিকিৎসক কেরসি চাওলা। হিন্দুজা হাসপাতালে তিনি যখন প্রথম সুশান্তের সঙ্গে কথা বলেন, তখন সুশান্ত তাকে জানিয়েছিলেন অঙ্কিতা লোখান্ডেকে তিনি কিছুতেই ভুলতে পারছেন না।

পুলিশি জেরায় এমনটাই জানিয়েছেন চিকিৎসক চাওলা। সম্পর্কিত খবর সুশান্তের মৃত্যু রহস্য নিয়ে তৈরি হচ্ছে সিনেমাপল্লী ডাক্তারের ভুল চিকিৎসা, হাত হারালেন গৃহবধূএই বিশ্ব যুদ্ধে অদৃশ্য শত্রুর বিরুদ্ধে সন্মুখ সারির যোদ্ধা ডাক্তাররা সুশান্তের মৃত্যুতে তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ। ইতোমধ্যে পুলিশের কাছে বয়ান দিয়েছেন সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী। এছাড়াও বন্ধু, পরিচারক, আবাসনের কেয়ারটেকার, সুশান্তের রাঁধুনিসহ এখনও পর্যন্ত ১০ জনের বয়ান রেকর্ড করা হয়েছে।

এই দশজনের বয়ান তদন্তে খুবই গুরুত্বপূর্ণ বলে জানানো হয়েছে পুলিশের তরফে। বুধবার বয়ান নথিভুক্ত হয়েছে সুশান্তের শেষ ছবি দিল বেচারার পরিচালক মুকেশ ছাবরার। মুকেশ জানিয়েছেন, সুশান্তের পেশাগত শত্রুতার কোনও খবর ছিল না তার কাছে। তাই তিনি বলেছেন পুলিশকে। চিকিৎসক কেরসি চাওলা আরও জানিয়েছেন, অঙ্কিতার সঙ্গে ব্রেকআপের পর সব ঠিকঠাকই চলছিল। এরপর সুশান্তের জীবনে আসেন কৃতী শ্যানন। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি।

সুশান্তের সঙ্গে কৃতির প্রথম সিনেমা ‘রবতা’। সেই সিনেমার শ্যুটিংএর সময় তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু কৃতির মা এই সম্পর্ক থেকে মেয়েকে বেরিয়ে আসতে বলেন। সুশান্তের থেকে মেয়েকে দূরে থাকতে বলেন। এরপরই ভেঙে যায় সেই সম্পর্ক। রাতে ঘুম হতো না, প্রথম এই সমস্যার কথাই সুশান্ত জানিয়েছিলেন চিকিৎসককে এবং সেই ঘুম না হওয়ার অদ্ভুত কিছু কারণ বলেছিলেন সুশান্ত। চিকিৎসকের সঙ্গে মাত্র তিনবার সামনাসামনি কথা হয়েছি সুশান্তের। সুশান্তের এক খুব ঘনিষ্ঠ বন্ধু মারফত তিনি রিয়া চক্রবর্তীর এক বন্ধুর সঙ্গে কথা বলেন। সেখান থেকেই তিনি জানতে পারেন, রিয়া ভারসোভাতে অন্য এক বন্ধুর সঙ্গে ফ্ল্যাট শেয়ার করে থাকতেন। পরবর্তীতে সুশান্ত তাকে নিজের ফ্ল্যাটে নিয়ে আসেন।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us