বাজারে এলো রানার-এর নতুন মডেলের ৩ মোটরসাইকেল

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২০ জুন ২০২০, ১১:৪৮

বাংলাদেশের প্রথম মোটরসাইকেল প্রস্তুতকারক ও রফতানিকারক প্রতিষ্ঠান রানার অটোমোবাইলস লিমিটেড তিনটি নতুন মডেলের মোটরসাইকেল বাজারে নিয়ে এসেছে। মডেল তিনটি হলো নাইট রাইডার ১৫০ ভি-২, বুলেট ১০০ ভি-২ এবং স্কুটি-১১০। রানার গ্রুপের বিপণন বিভাগের পরিচালক আমিদ সাকিফ খান তাদের অফিসিয়াল ফেসবুক পেজে লাইভ সেশনের মাধ্যমে গত ১৫ জুলাই এ তিনটি নতুন মডেল উন্মোচন করেছেন।

শনিবার (২০ জুন) রানার গ্রুপের এজিএম (মিডিয়া অ্যান্ড পিআর) ওয়াহিদ মুরাদের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে। তিনি জানান, বুলেট ১০০ ভি-২ মডেলটি হলো পূর্বের বুলেট মোটরসাইকেলের উন্নত সংস্করণ, যাতে আছে আকর্ষণীয় নতুন লুক ও সংযোজন করা হয়েছে স্পোর্টস লুকিং শ্রাউড। স্টাইলিশ নতুন এক লুকে এসেছে নাইট রাইডার ভি-২। এতে আছে নতুন রেস টিউনিং যুক্ত ইঞ্জিন, ডুয়াল ডিস্ক যা উন্নত ব্রেকিং সিস্টেম নিশ্চিত করে। স্কুটি-১১০ রানারের প্রোডাক্ট প্রোফাইলে এক নতুন সংযোজন।

এতে রয়েছে ১১০ সিসি ইঞ্জিন, সম্পূর্ণ স্বয়ংক্রিয় গিয়ারবাক্স এবং ফ্রন্ট ডিস্ক ব্রেক। স্কুটি-১১০ একটি ইউনিসেক্স স্কুটার অর্থাৎ এটি ছেলে এবং মেয়ে উভয়েই খুব সহজে চালাতে পারবেন। তাই এই প্রোডাক্টগুলো কোভিড-১৯ প্রাদুর্ভাবের সময় দেশের মানুষের ব্যক্তিগত যানবাহনের চাহিদা পূরণে অনেক বড় ভুমিকা রাখবে বলে রানার দাবি করে। এই ৩টি মডেলের প্রি-বুকিংয়ে রানার বেশ ভাল সাড়া পেয়েছে এবং প্রাথমিক পর্যায়ে গ্রাহকরা পণ্যগুলো নিয়ে সন্তোষ প্রকাশ করেছেন বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বুলেট ১০০ ভি-২ এর খুচরা মূল্য ১ লাখ ৮ হাজার টাকা যার অফার মূল্য চলছে এখন মাত্র ৯৯ হাজার টাকা, নাইট রাইডার ১৫০ ভি-২ এর খুচরা মূল্য ১ লাখ ৬৬ হাজার যার অফার মূল্য চলছে এখন মাত্র ১ লাখ ৩৮ হাজার টাকা এবং স্কুটি-১১০ এর খুচরা মূল্য ৯৯ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে যা এই সেগমেন্টের জন্য অত্যন্ত আকর্ষণীয় মূল্য বলে রানার দাবি করে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us