ভারতে ‘পেস প্যাকেজ’ ইতিহাসের সেরা!

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ১৯ জুন ২০২০, ১০:০৮

ইতিহাসের সেরা পেস আক্রমণের আলোচনায় একসময়কার ক্যারিবিয়ান পেস ব্যাটারি, ওয়াসিম আকরাম-ওয়াকার ইউনিসের পাকিস্তান, অস্ট্রেলিয়ার ডেনিস লিলি-জেফ টমসন বা ম্যাকগ্রা-লি-গিলেস্পি, এমন আরও কয়েকটি পেস আক্রমণের প্রসঙ্গ উঠে আসে বারবার। ভারতীয়দের নাম সেখানে খুব একটা আসে না। কিন্তু শামির বিশ্বাস, ভারতের এখনকার আক্রমণকে সেরা বলবে সবাই!

ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোতে ভারতের সাবেক কিপার-ব্যাটসম্যান দীপ দাসগুপ্তর সঙ্গে সাক্ষাৎকারে শামি একটি দিক থেকে ক্রিকেট ইতিহাসেই সবার ওপরে রাখলেন নিজেদের।“ আপনি ও বিশ্বের আর সবাই নিশ্চয়ই একমত হবেন যে, আর কোনো দলেরই একসঙ্গে ৫ পেসারের প্যাকেজ ছিল না। শুধু এই সময়েই নয়, ক্রিকেটের ইতিহাসেই এটি হয়তো সেরা ফাস্ট বোলিং ইউনিট।”

যে ৫ জনের আক্রমণের কথা বলছেন শামি, সেখানে তার নিজের সঙ্গে আছেন ইশান্ত শর্মা, জাসপ্রিত বুমরাহ, উমেশ যাদব ও ভুবনেশ্বর কুমার। উঠতি আরও বেশ কয়েকজন পেসার অবশ্য গত কিছুদিনে নজর কেড়েছেন। তবে এই ৫ জনই মূল পেস বোলিং গ্রুপের অংশ। ৫ জনেরই স্কিল দুর্দান্ত, শক্তির জায়গা আলাদা ও সবাই দারুণ কার্যকর। এমন একটি পেস আক্রমণে নতুন বল হাতে পেতে শীতল লড়াই চলার কথা নিজেদের মধ্যে। অধিনায়কের জন্যও এটি হয়ে ওঠার কথা মাথাব্যথার কারণ। তবে শামি জানালেন, তাদের ক্ষেত্রে ব্যাপারটি পুরো উল্টো।“
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us