আজ শুরার বৈঠকে আল্লামা শফী কি বেছে নেবেন উত্তরসূরি?

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ১৭ জুন ২০২০, ০০:১৬

বুধবার (১৭ জুন)  বসতে যাচ্ছে ঐতিহ্যবাহী হাটহাজারী দারুল উলুম মাদ্রাসার শুরা কমিটির বৈঠক। মাদ্রাসার শিক্ষক হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম  মহাসচিব মঈনুদ্দিন রুহী এ তথ্য নিশ্চিত করেছেন। তবে শুরা কমিটির বৈঠকে কী নিয়ে আলোচনা হবে এ বিষয়ে তিনি কিছু বলতে রাজি হননি। তবে একটি পক্ষের ধারণা, এ বৈঠকে মাওলানা শাহ আহমদ শফীর উত্তরসূরি নির্বাচনের সম্ভাবনা রয়েছে।

বৈঠক সম্পর্কে মঈনুদ্দিন রুহী বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আগামীকাল সকাল ১০টায় শুরা কমিটির বৈঠক অনুষ্ঠিত হবে। এ বিষয়ে সকল শুরা সদস্যকে চিঠি পাঠানো হয়েছে।’বৈঠকে কী নিয়ে আলোচনা হবে জানতে চাইলে তিনি বলেন, কী নিয়ে আলোচনা হবে আমার জানা নেই। সুনির্দিষ্ট কয়েকটি এজেন্ডা নিয়ে আলোচনা হবে। ওই এজেন্ডাগুলো শুধুমাত্র শুরা কমিটির সদস্যরা বলতে পারবেন।

এ বিষয়ে জানতে শুরা কমিটির সদস্য হেফজতে ইসলামের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরীর মোবাইল ফোনে একাধিকবার কল করা হলে তিনি ফোন ধরেননি।তবে মাদ্রাসা সংশ্লিষ্ট কয়েকজনের সঙ্গে কথা বলে জানা গেছে,  কাল শুরা কমিটির বৈঠকে মাদ্রাসার পরবর্তী মহাপরিচালক নির্ধারণ নিয়ে সিদ্ধান্ত হতে পারে।

বর্তমান মহাপরিচালক ও হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফি বয়সজনিত নানা শারীরিক জটিলতায় ভুগছেন। সম্প্রতি কয়েক মাস ধরে তার শরীর খুব একটা ভালো নয়। এরইমধ্যে চট্টগ্রাম ও ঢাকার বেশ কয়েকটা হাসপাতালে চিকিৎসা নিয়েছেন তিনি। সর্বশেষ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউয়ে এক সপ্তাহ কাটিয়ে শারীরিকভাবে খানিকটা সুস্থ বোধ করায় গত সোমবার (১৫ জুন) মাদ্রাসায় ফিরেছেন তিনি।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us