এখনই বিয়ে নিয়ে ভাবছি না : আঁচল

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৫ জুন ২০২০, ১৩:৩৩

২০১১ সালে 'ভুল' এবং 'বেইলি রোড' ছবি দুটি পরপর মুক্তি পায়। এ ছবি দুটি দিয়ে সিনেমায় অভিষিক্ত হন নায়িকা আঁচল। তবে বাপ্পি চৌধুরী এর বিপরীতে 'জটিল প্রেম' ছবিতে অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা পান তিনি।  এরপর ভালবাসার রংধনু, জটিল প্রেম, প্রেম প্রেম পাগলামি, কি প্রেম দেখাইলা, ফাঁদ দ্য ট্র্যাপ, স্বপ্ন যে তুই, কিস্তিমাত, আজব প্রেম, বোঝেনা সে বোঝেনা, হৃদয় দোলানো প্রেম, গুন্ডা - দ্য টেররিস্ট, এপার ওপার, আড়াল, রানা পাগলা - দ্য মেন্টাল, সুলতানা বিবিয়ানাসহ বেশ কিছু ছবিতে তিনি অভিনয়ের জন্য প্রসংশিত হন।

করোনা'র আগেও মিজানুর রহমান মিজান পরিচালিত 'রাগী' সিনেমায় কাজ করেন। এরপর বেশ কিছু সিনেমার শুটিং করার কথা থাকলেও সেটি করোনার কারণে আটকে আছে। দেশের এই অবস্থায় তিনি পরিবারের সাথে ঘরবন্দি রয়েছেন। সাম্প্রতিক দিনকাল ও ক্যারিয়ার ভাবনা নিয়ে তিনি কথা বলেছেন জাগো নিউজের সাথে। লিখেছেন অরণ্য শোয়েব- জাগো নিউজ : ঘরবন্দি সময় কাটছে কি করে? আঁচল : একদম বন্দি ঠিক তা নয় এরমধ্যে বের হয়েছি তবে হিসাবের কথা অনুযায়ী প্রায় চার মাস ধরেই আছি ঘরে।মনের বিরুদ্ধে জোর করে সময়টা কাটানোর মতো। বোরিং লাগলে যেমন টিভি দেখি, সিনেমা দেখি একটু টুকটাক কাজ করি যেটি করতে মনে চায় সেটিই করি। জাগো নিউজ : ঘরবন্দি সময়ে বিশেষ কাজগুলো কি করলেন?  আঁচল : নিজের জন্যই কিছুই করিনি। মানুষের জন্য কিছু করার চেষ্টা করেছি দুঃসময়ে।আর একটা বিষয় হচ্ছে এমন লম্বা সময় কখনো পরিবারকে দিতে পারিনি যেটা এখন সুযোগ পেয়েছি। আর রমজান মাস ছিল, চেষ্টা করেছি ঠিকমতো আল্লাহর ইবাদত করার।

জাগো নিউজ : ধীরে ধীরে সিনেমার শুটিং শুরু হচ্ছে। আপনার প্রস্তুতি কেমন?  আঁচল : দেশের অবস্থা কিন্তু খুব একটা ভালোর দিকে নেই। তবে পরিবর্তন হবে এটি আশা করছি। আর আমার কিছু সিনেমার শুটিং ছিল। তবে সেগুলো এখনই শুরু হবে কিনা আমি জানি না। নতুন কিছু কাজের অনুরোধও আসছে এবং আলাপ-সালাপ চলছে। বলেছি পরিস্থিতি আরো একটু নরমাল হোক। বিশেষ করে ঢাকার অবস্থা তো খুব খারাপ। তাদেরও বলেছি নরমাল হোক সব। তারপর শুটিং শুরু করবো।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us