বনানী কবরস্থানে নাসিমকে ‘স্যালুট’ জানিয়ে আবার হাসপাতালে জাফরুল্লাহ

প্রথম আলো প্রকাশিত: ১৪ জুন ২০২০, ১৯:৫৯

সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগের নেতা মোহাম্মদ নাসিমকে শ্রদ্ধা জানাতে বনানী কবরস্থানে গিয়েছিলেন গণস্বাস্থ্যের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। প্রয়াত মুক্তিযোদ্ধা মোহাম্মদ নাসিমকে ‘স্যালুট’ জানিয়ে সেখান থেকে তিনি আবার গণস্বাস্থ্য নগর হাসপাতালেই ফেরেন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তিনি গত ২৯ মে থেকে এখানে চিকিৎসা নিচ্ছেন। গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত কিটের পরীক্ষায় গতকাল শনিবার তাঁর করোনা নেগেটিভ আসে।

আজ রোববার সকাল সাড়ে ১০টায় বনানী কবরস্থানে যান জাফরুল্লাহ চৌধুরী। তাঁর সঙ্গে ছিলেন জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম এবং গণস্বাস্থ্য সামাজিক মেডিকেল কলেজের উপাধ্যক্ষ মুহিব উল্লাহ খোন্দকার।

জাহাঙ্গীর আলম প্রথম আলোকে বলেন, 'গতকাল রাতেই তিনি বলেন যে আমি মুক্তিযোদ্ধা নাসিমকে শ্রদ্ধা জানাতে যেতে চাই। যদিও ওনার শারীরিক অবস্থা বিবেচনায় চিকিৎসকসহ অনেকেই নিষেধ করেছিলেন।’ জাহাঙ্গীর আরও জানান, সকাল সাড়ে ১০টায় নিজের গাড়িতে করে বনানী কবরস্থানে জাফরুল্লাহ চৌধুরী উপস্থিত হয়ে আওয়ামী লীগের নেতা নাসিমের কফিনের সামনে দাঁড়িয়ে হাত উঁচিয়ে স্যালুট দেন। এ ছাড়া জাতীয় নেতা তাজউদ্দীন আহমদ ও ক্যাপ্টেন এম মনসুর আলীর কবর জিয়ারত করেন এবং অন্যদের জন্য দোয়া করেন জাফরুল্লাহ চৌধুরী। সাড়ে ১১টায় তাঁরা আবার গণস্বাস্থ্য নগর হাসপাতালে ফিরে আসেন।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us