জমে উঠেছে ধারাবাহিক তোলপাড়

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১২ জুন ২০২০, ১২:৫৭

এই ব্যস্ত শহরের নানান রকম মানুষ থাকে। তাদের একজন জয়নাল। শশুরবাড়ির সম্পত্তি ভোগ করে বেশ আরাম আয়েসে দিন কাটে তার। সারাদিন ঘরে বসে ইউটিউবে আজগুবি জিনিস দেখে। জয়নালের স্ত্রী রোকসানা সংসার চালাতে একটি লেডিস হোষ্টেল চালু করে। একে একে বিভিন্ন ধরণের মেয়েরা আসতে থাকে সেই হোষ্টেলে। বিভিন্ন শহরের মেয়েরা বিভিন্ন ভাষা আর বিচিত্র সব আচরণে কোলাহল মুখর করে রাখে রোকসানার হোষ্টেল।

এই মেয়েদের মধ্যে কেউ টিউশনি করে, কেউ ইন্সুরেন্সে চাকরী করে, কেউ কর্পোরেট অফিসে যব করে, কেউবা অনলাইন মার্কেটিংএ যুক্ত। আবার এদের মধ্যেই কেউ ছিনতাইকারী চক্রের সাথে জড়িত, কেউ জীবন চালাতে বেছে নেয় প্রতারণার পথ, কেউ বা আবার নায়িকা হওয়ার স্বপ্নে বিভোর। একসাথে থাকতে গিয়ে তাদের মধ্যে ভাব হয়, প্রচন্ড ঝগড়াও হয়। সেই বাড়ির প্রতি কৌতুহলী হয়ে এলাকার যুবকরা কারণে অকারণে আড্ডা জমায় হোষ্টেলের আশে পাশে এবং সুযোগ পেলেই কোন না কোন মেয়ের সাথে মিশে সম্পর্ক করতে চেষ্টা করে।

এরা ছাড়াও এলাকার ডিসওয়ালা, ইন্টারনেট সার্ভিস, লন্ড্রিওয়ালা, পাতি মাস্তান এরা নিয়মিত এই বাড়িতে যোগাযোগ করতে শুরু করে। হোষ্টেলের মেয়েগুলোও বিভিন্ন ভাবে এদের কাছ থেকে সুযোগসুবিধা নিতে থাকে। সুন্দরী মেয়েদের মন জয় করতে নানান রকম ফন্দি আটে কেউ কেউ। ছোট খাট বিষয় নিয়েই তোলপাড় করে ফেলে এলাকা। এমনই এক গল্প নিয়ে জমে উঠেছে ধারাবাহিক নাটক ‘তোলপাড়’।

নাট্যকার জাকির হোসেন উজ্জ্বলের রচনা ও মুসাফির রনির পরিচালনায় ‘তোলপাড়’ নাটকটি নিয়মিত প্রচারিত হচ্ছে আর টিভিতে। প্রতি শুক্র থেকে সোমবার রাত ১০টায়। নাটকটি প্রযোজনা করছে প্রচেষ্টা এ্যাড মিডিয়া।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us