বগুড়ায় দেহ তল্লাশি করে টাকা হাতিয়ে নিল পুলিশ!

কালের কণ্ঠ প্রকাশিত: ০৯ জুন ২০২০, ১৬:৪৫

গ্রেপ্তারি পরোয়ানা তামিল করার নামে পথচারিদের দেহ তল্লাশি করে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে সারিয়াকান্দি থানার দুই পুলিশ কর্মকর্তাসহ চার পুলিশ সদস্যকে পুলিশ লাইনে প্রত্যাহার (ক্লোজড) করা হয়েছে। মঙ্গলবার দুপুরে তাদের পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়।

অভিযুক্তরা হলেন হলেন, সারিয়াকান্দি থানার এসআই জাহাঙ্গীর আলম, এএসআই আমিরুল ইসলাম, কনস্টেবল খোকন চন্দ্র ও কনস্টেবল জাহিদুল ইসলাম।

অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে সারিয়াকান্দি ও সোনাতলা উপজেলার সীমানা সংলগ্ন জোড়গাছা ইউনিয়নের গনসার পাড়া গ্রামের রাস্তা দিয়ে যাচ্ছিলেন মোস্তাফিজুর রহমানের ছেলে চৈতা মিয়া (২৫)। এসময় পুলিশ চৈতার গতিরোধ করে। এরপর তার দেহ তল্লাশি করার নামে তার কাছে থাকা নগদ ছয় হাজার টাকা হাতিয়ে নেয়। এই ঘটনায় সারিয়াকান্দি থানায় ভুক্তভোগী চৈতা মিয়া অভিযোগ করেন। তার এই অভিযোগ প্রমাণিত হওয়ায় পুলিশ সুপার আলী আশরাফ ভূঞার নির্দেশে অভিযুক্ত চার পুলিশ সদস্যকে সারিয়াকান্দি থানা থেকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

সারিয়কান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল আমিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, চৈতার দেওয়া অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় চার পুলিশ সদস্যকে বগুড়া পুলিশ লাইলে ক্লোজ করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us