ভাসুরের সাথে ঘর বাঁধতে স্বামীকে খুন করলেন স্ত্রী

পূর্ব পশ্চিম প্রকাশিত: ০৯ জুন ২০২০, ১৬:৪৩

নাটোর শহরের তেবাড়িয়া এলাকার ওমর ফারুক ওরফে মিঠুকে (৪০) পরকীয়া প্রেমের কারণে স্ত্রী ও বড় ভাই মিলে শ্বাসরোধ করে হত্যা করেছে। পুলিশের কাছে ও আদালতে এই হত্যাকাণ্ডের বর্ণনা দিয়েছেন নিহত মিঠুর স্ত্রী আম্বিয়া বেগম (৩০)। নিহত মিঠু তেবাড়িয়া এলকার অবদুল্লার ছেলে।

মঙ্গলবার (৯ জুন) দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা এই হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের বর্ণনা দেন।পুলিশ সুপার জানান, গত ৩ জুন ওমর ফারুক ওরফে মিঠুর লাশ বাড়ির অদূরে থেকে উদ্ধার করে পুলিশ। রাত সাড়ে ৩টার দিকে হঠাৎ করে মিঠুর স্ত্রী চিৎকার করে উঠে বলেন কে বা কারা তার স্বামীকে হত্যা করে ফেলে রেখে গেছে।

এ সময় আম্বিয়া জানান, মিঠুর বউ বাড়ি আছ নাকি বলে অজ্ঞাত লোক ডাকতে থাকে। সে দরজা খুলে দেখে সেখানে কেউ নেই। অদূরেই পড়ে রয়েছে তার স্বামীর লাশ। এ বিষয়ে মিঠুর বাবা আব্দুল্লাহ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর পুলিশ তদন্তে নামে।

তারা তথ্য-প্রযুক্তির মাধ্যমে গোপন অনুসন্ধান, লাশের সুরতহাল রিপোর্ট, লাশের অবস্থান, ঘটনার পারিপার্শ্বিকতা ও পারিবারিক বিষয় বিশ্লেষণ ও আম্বিয়ার দুশ্চরিত্রার ঘটনা জানতে পেরে মিঠুর স্ত্রী আম্বিয়া বেগমকে আটক করে পুলিশ। পুলিশের জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে এ হত্যকাণ্ডের প্রকৃত চিত্র।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us