পররাষ্ট্র প্রতিমন্ত্রীর গাড়িচালকের করোনা শনাক্ত

ঢাকা টাইমস প্রকাশিত: ০৫ জুন ২০২০, ২১:০৪

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের গাড়িচালক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার রাতে নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। তিনি দীর্ঘ ২৫ বছর ধরে প্রতিমন্ত্রীর গাড়িচালক হিসেবে সার্বক্ষণিক সঙ্গী হয়ে কাজ করছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে নিজের ফেসবুক ওয়ালে শেয়ার করা পোস্টে এ তথ্য জানিয়েছেন প্রতিমন্ত্রী। তবে প্রতিমন্ত্রী ও তার পরিবারের সবার দ্বিতীয় দফা নমুনা পরীক্ষায়ও করোনা নেগেটিভ রিপোর্ট এসেছে।রাজশাহী-৬ (চারঘাট-বাঘা) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম ফেসবুক পোস্টে বলেন, আইসোলেশনে ছিলাম। দ্বিতীয়বার সবার পরীক্ষা করা হয়েছে (আগের আক্রান্ত চারজন ছাড়া। কারণ তাদের পুরোপুরি সেরে উঠতে সময় লাগবে ১৪ দিন। তবে তারা সবাই ভালো আছেন)।

তিনি বলেন, আমার গাড়িচালক আলমগীর, যে ১৯৯৫ সাল থেকে আমার সাথে। তার পজেটিভ এসেছে (গতবার তার পরীক্ষা করানো হয়নি। কারণ সে অন্য স্থানে ছিলো)। সে অবশ্য গত কয়েক সপ্তাহ ধরে তার বাসাতেই আছে এবং তার অন্য কোন উপসর্গ নেই।

আক্রান্ত ব্যক্তির ফোনে কল না করতেও শুভাকাঙ্ক্ষীদের প্রতি অনুরোধ জানিয়েছেন শাহরিয়ার আলম। তিনি লিখেছেন, আমার নির্বাচনী এলাকার অনেকের কাছে তার (ড্রাইভার আলমগীর) মোবাইল নম্বর আছে। সবাইকে অনুরোধ করবো, তাকে দয়া করে ফোন করবেন না। কোনো বার্তা দিতে চাইলে সেটা এসএমএস করে দিয়েন। সে নিজের সুবিধাজনক সময়ে যোগাযোগ করবে।

প্রতিমন্ত্রী তার পোস্টে শেষের দিকে ফের নিজের ও পরিবারের সবার করোনা নেগেটিভ উল্লেখ করে আক্রান্তদের জন্য দোয়া চেয়েছেন। লিখেছেন, আমারসহ অন্য সবার নেগেটিভ এসেছে। সবাই দোয়া করবেন আক্রান্তরা যেন দ্রত সুস্থ হয়ে উঠতে পারেন। আল্লাহ রাব্বুল আলামীন সকলের প্রতি সদয় হউন।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us