বংশালে রাস্তার পাশ থেকে করোনা সন্দেহভাজন উদ্ধার

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ০৪ জুন ২০২০, ২২:০৯

রাজধানীর বংশাল মালিটোলা এলাকায় রাস্তার পাশে পড়ে থাকা অবস্থায় করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহভাজন মরণ কর্মকার (২৭) নামে এক ব্যক্তিকে উদ্ধার করেছে পুলিশ। পরে স্বাস্থ্যবিধি মেনে ওই ব্যক্তিকে পিপিই, মাস্ক ও গ্লাভস পরিয়ে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার (৪ জুন) রাতে এ বিষয়ে কথা হয় বংশাল থানার (ওসি) শাহিন ফকিরের সঙ্গে। তিনি বলেন, ‘বেতার বার্তার মাধ্যমে সংবাদ পাই বংশাল মালিটোলা পিয়াসী হোটেলের সামনের রাস্তায়  এক ব্যক্তি পড়ে আছে।

পরে আমরা দ্রুত ফোর্স নিয়ে সেখানে ছুটে যাই। স্থানীয় লোকজনের কাছে রাস্তায় পড়ে থাকা ওই ব্যক্তির পরিচয় জানতে চাই, কেউ তাকে চিনতে পারেনি। পরে সব নিয়ম নীতি মেনে ওই অসুস্থ ব্যক্তিকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়।’ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর ওই অসুস্থ ব্যক্তির পকেটে থাকা মোবাইল নম্বরসহ কিছু কাগজপত্র আমরা পাই। সেই নম্বরে কথা বলে জানা যায়, অসুস্থ ব্যক্তির নাম হচ্ছে মরণ কর্মকার। লক্ষ্মীপুর জেলায় চন্দ্রগঞ্জ উপজেলার একটি স্বর্ণের দোকানে কাজ করেন তিনি। তার বাড়ি চাঁদপুর মতলব উপজেলা এলাকায়।

তিনি কোনো কাজে ঢাকায় এসেছিলেন। বংশাল থানার ওই পুলিশ কর্মকর্তা জানান, মিটফোর্ড হাসপাতালে ভর্তি করার পর তার নমুনা সংগ্রহ করে করোনা ভাইরাস পরীক্ষার জন্য দায়িত্বরত চিকিৎসকদের অনুরোধ করা হয়েছে। জনগণের সেবার জন্য পুলিশ সব সময় প্রস্তুত রয়েছে। এ করোনা ভাইরাসের সময় যেকোনো কারণেই রাস্তায় মানুষ পড়ে থাকলে পুলিশ ছুটে গিয়ে হাসপাতালে ভর্তি করছে। এসব সময় ভয়ে আশপাশের লোকজন কেউ সহযোগিতা করে না। অসুস্থ ব্যক্তির সম্পর্কে বিস্তারিত জানার চেষ্টা চলছে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us