এমপি সাদ এরশাদের বাসভবন ঘেরাও

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ০৩ জুন ২০২০, ০২:১৫

রংপুর শহরের দর্শনা এলাকায় রংপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য (এমপি) সাদ এরশাদের পল্লী নিবাস ঘেরাও করে বিক্ষোভ করেছেন ২৭ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক টিপু সুলতান টিটোর সমর্থকরা। এর আগে সাদ এরশাদকে লাঞ্ছিত করার অভিযোগে টিটোকে আটক করে পুলিশ। টিটোকে মুক্তি না দেওয়া পর্যন্ত ঘেরাও কর্মসূচি অব্যাহত থাকবে বলে হুঁশিয়ার করেন বিক্ষোভকারীরা।

মঙ্গলবার (২ জুন) রাত ১১টার দিকে দেখা যায়, সাদ এরশাদের বাসভবন ঘেরাও করে বিক্ষোভ অব্যাহত রেখেছেন নেতাকর্মীরা। এ সময় বাসভবনের নিচ তলার চেয়ার-টেবিল ভাঙচুর করেন তারা।

রংপুর মেট্রোপলিটান পুলিশের তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকনুজ্জামান জানান,  জাপা নেতা টিটোকে আটক নয়; জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। জাতীয় পার্টির নেতাকর্মীরা জানান, রংপুর মহানগর জাতীয় পার্টির ২৭ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক টিটো দলের কয়েকজন নেতাকর্মীকে নিয়ে মঙ্গলবার সন্ধ্যায় সাদ এরশাদের বাসভবনে যান। এ সময় সংসদ সদস্য ও এরশাদ পুত্র সাদ এরশাদ এবং তার স্ত্রী বাসার নিচ তলার বৈঠকখানায় বসে ছিলেন। তখন টিটো একটি ডিও লেটারে এমপির স্বাক্ষর নিতে গেলে তার এপিএস প্রিন্স ও অপর একজন টিটোর হাত থেকে ডিও লেটার কেড়ে নিয়ে ছিঁড়ে ফেলেন।

এ নিয়ে টিটোর সঙ্গে সাদ এরশাদের এপিএস এর হাতাহাতি হয়। এ ঘটনায় বিক্ষুব্ধ নেতাকর্মীরা সাদ এরশাদকে ধাক্কাধাক্কি করেন।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us