কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

প্রথমবার সুপারহিরো হৃত্বিকের নায়িকা দীপিকা

ঢাকা টাইমস প্রকাশিত: ০১ জুন ২০২০, ০৯:৩৬

বলিউডের ‘গ্রিক গড’ খ্যাত তারকা হৃতিক রোশনের আগামী ছবি কী হবে, তা নিয়ে জল্পনার শেষ নেই। ‘সত্তে পে সত্তা’র রিমেক, নাকি ‘রামায়ণ’, নাকি ‘কৃষ ফোর’। এই তিনটির মধ্যে কোন ছবিটি তিনি করতে চলেছেন? শোনা যাচ্ছে, ‘কৃষ ফোর’ নিয়েই এই মুহূর্তে এগোতে চান হৃত্বিক। কিছুদিন আগে তার ইঙ্গিতও দিয়েছিলেন। তবে আসল চমক হল, এই সুপারহিরো ফ্র্যাঞ্চাইজ়ির নায়িকা হিসেবে এবার দীপিকা পাড়ুকোনের নাম শোনা যাচ্ছে।

পরিকল্পনা বাস্তবায়িত হলে এই প্রথম হৃতিক ও দীপিকা একসঙ্গে কাজ করবেন। বলিউড পাবে নতুন আরেকটি জুটি। চলতি বছরের শুরুর দিকে একটি পার্টিতে হৃতিক ও দীপিকাকে একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। দীপিকাকে আইসক্রিম খাইয়ে দিচ্ছেন হৃতিক, এমন একটি ছবি সে সময় ভাইরাল হয়। দীপিকা তখন বলেছিলেন, তাদের দুজনকে পর্দায় একসঙ্গে দেখতে দর্শকের ভালো লাগবে। তবে সে সময় ‘কৃষ ফোর’ নয়, শোনা গিয়েছিল, ‘সত্তে পে সত্তা’র রিমেক ছবিটির কথা।

বিভিন্ন সংবাদমাধ্যমে খবর প্রকাশ হয়েছিল, এই ছবিটিতে তারা একসঙ্গে অভিনয় করবেন। কিন্তু হৃত্বিক পরে জানান, ছবিটি চূড়ান্ত নয়। এ ব্যাপারে তিনি চিন্তা ভাবনা করছেন। এখন শোনা যাচ্ছে, ‘কৃষ ফোর’-এ তারা জুটি বাঁধবেন। ‘কৃষ’ মানেই হৃতিকের ছবি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও