অর্ধেক যাত্রী নিয়ে চললেও প্লেনের ভাড়া বাড়েনি

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ০১ জুন ২০২০, ০১:২৮

ঢাকা: করোনার কারণে ফ্লাইট বন্ধ হওয়ার দুই মাস ৭ দিন পর শুরু হচ্ছে আকাশপথে প্লেন চলাচল।  সোমবার (১ জুন) থেকে স্বাস্থ্য বিধি মেনে ও অর্ধেক যাত্রী নিয়ে প্লেন চলাচলের অনুমতি দিয়েছে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ।  প্রাথমিকভাবে ঢাকা থেকে সিলেট, ঢাকা থেকে চট্টগ্রাম ও ঢাকা থেকে সৈয়দপুর রুটে সীমিত পরিসরে ফ্লাইট চলাচল করবে। 

অর্ধেক যাত্রী নিয়ে প্লেন চলাচল করলেও কোনো এয়ারলাইন্সই ভাড়া বাড়ায়নি। রোববার (৩১ মে) এয়ারলাইন্সগুলোর ওয়েবসাইটে গিয়ে দেখা যায়, যাত্রার এক দিন আগেও স্বাভাবিক সময়ের মতোই ভাড়া দেখাচ্ছে। যদিও স্বাভাবিক সময়ে এক দিন আগে টিকিট কাটলে অনেক বেশি টাকা গুনতে হতো যাত্রীদের। কিন্তু করোনার মধ্যেও অর্ধেক যাত্রী নিয়ে প্লেন চলাচল করলেও ভাড়া আগের চেয়ে অনেক কম নিচ্ছে এয়ারলাইন্সগুলো। 

বেসরকারি খাতের সবচেয়ে বড় উড়োজাহাজ সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। যাত্রার এক দিন আগেও রোববার (৩১ মে) ১ জুনের ঢাকা-সিলেট ওয়ানওয়ে ২৬৯৯, ঢাকা-চট্টগ্রাম ওয়ানওয়ে ২৪৯৯, ঢাকা-সৈয়দপুর রুটে ওয়ানওয়ে ২৯৯৯ টাকা নিচ্ছে এয়ারলাইন্সটি।

যদিও স্বাভাবিক পরিস্থিতির সময় এক দিন আগে টিকিট কাটলে সর্বনিম্ন মূল্যে টিকিট পাওয়া যেতো না। কোনো ক্ষেত্রে স্বাভাবিক সময়ের চেয়েও এখন কম মূল্য নেওয়া হচ্ছে প্রতি টিকিটে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us