তাহসান ভাই আমাকে বোনের মতো ভালোবাসেন

প্রথম আলো প্রকাশিত: ৩১ মে ২০২০, ১৫:০০

২৯ মে ‘বিদ্যা সিনহা মিম’-এর ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কানেকশন’। রায়হান রাফির পরিচালনায় অভিনয়ের পাশাপাশি এর গল্পভাবনা ও আবহ সংগীত করেছেন তাহসান খান। অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম ও তাহসান খান। এই ছবির ভাবনাও তাহসানের। গল্প লিখেছেন মাসুদুল হাসান। চলচ্চিত্রটি মিমের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান থেকে প্রযোজিত। প্রথমবার নিজের প্রযোজনায় নিজের ইউটিউব চ্যানেলে ভক্তদের জন্য ঈদ উপহার হিসেবে এই ছবি প্রকাশ করেছেন মিম। ১৮ মিনিটের এই ছবি ইউটিউবে এখন পর্যন্ত দেখা হয়েছে ৭২ হাজারের বেশিবার।

এই ছবি ও সাম্প্রতিক ঈদ নিয়ে প্রথম আলোর সঙ্গে কথা বলেছেন ঢালিউডের এই অভিনেত্রী। আপনি বলছিলেন ভক্ত-দর্শকের জন্য এটি আপনার ঈদ উপহার। ভক্ত-দর্শকের সাড়া কেমন?

ভালো সাড়া। কারণ, আমার ইউটিউব চ্যানেলটা একেবারে নতুন। সাবস্ক্রাইবারের সংখ্যা কম। তারপরও দুই দিনে ৬০ হাজারের বেশি দর্শক দেখে ফেলেছেন চলচ্চিত্রটি। যেহেতু এবার ঈদে আমার কোনো সিনেমা নেই, করোনার মধ্যে ঘরেই বসে ছিলাম, ভাবলাম দর্শকের সঙ্গে ঈদের আমেজটা ভাগাভাগি করি। ফেসবুকে শেয়ার দেওয়ার পর ভক্তদের ইতিবাচক সাড়া পেয়েছি। ঘরে বসে এ ধরনের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ আপনার প্রথম। আপনার কাছের সহশিল্পীদের প্রতিক্রিয়া কী? কাছের সহশিল্পীদের অনেকই দেখেছেন। ফেসবুকে প্রশংসা করে লিখেছেন। কেউ কেউ ফোনে, ফেসবুক মেসেঞ্জারে প্রশংসা করেছেন। এখন পর্যন্ত দেখে কেউ খারাপ বলেননি। নিজের কাছে কেমন মনে লেগেছে?খারাপ লাগেনি। যদিও কাজটি শতভাগ পেশাদারভাবে করা যায়নি। শিল্পী, পরিচালক যাঁর যাঁর ঘরে বসে কাজটি করেছেন। মুঠোফোনে শুটিং হয়েছে। তারপরও পোস্ট-প্রোডাকশনের কাজ, বিশেষ করে সম্পাদনা, কালার, গ্রাফিকস, আবহ সংগীত ভালোভাবে করার চেষ্টা ছিল।

কাজটি দেখলে অনেকে ভাবতেই পারবেন না, পেশাদার কোনো ক্যামেরাম্যান তো দূরের কথা, মুঠোফোনে বানানো এই ছবি। তাই নিজের চ্যানেলের জন্য এ ধরনের কাজ নিয়মিত করবেন কি? চ্যানেলটি খোলার পর থেকে মেকআপের ওপর কিছু শিক্ষণীয় ভিডিও আমি নিজেই আপ করেছি।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us