অগ্নিকাণ্ডের তদন্ত হবে : স্বাস্থ্য অধিদফতরের ভারপ্রাপ্ত ডিজি

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৮ মে ২০২০, ০১:০২

রাজধানীর গুলশানে বেসরকারি ইউনাইটেড হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে অগ্নিকাণ্ডের তদন্ত হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালকের দায়িত্বপ্রাপ্ত অধ্যাপক ডা. নাসিমা সুলতানা। বুধবার (২৭ মে) রাতের এ অগিকাণ্ডের বিষয়ে যোগাযোগ করা হলে তিনি জাগো নিউজকে জানান, ঘটনাটি শুনেছেন, নিশ্চয়ই তদন্ত কমিটি গঠিত হবে। এ বিষয়ে আর বিস্তারিত কিছু না বলে লাইন কেটে দেন ডা. নাসিমা।

করোনা আইসোলেশন ইউনিটে কতজন রোগী ভর্তি ছিলেন জানতে স্বাস্থ্য অধিদফতরের হাসপাতাল ও ক্লিনিক শাখার পরিচালক ডা. আমিনুল হাসানের মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি। সম্প্রতি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় ইউনাইটেড হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসার জন্য পৃথক আইসোলেশন ইউনিট খোলার অনুমতি দেয়। ফায়ার সার্ভিসের পক্ষ থেকে বলা হয়েছে, বুধবার (২৭ মে) রাত ৯টা ৫৫ মিনিটে আগুন লাগলে খবর পেয়ে তাদের তিনটি ইউনিট ঘটনাস্থলে কাজ করে তা নিয়ন্ত্রণে আনে।

মূল ভবনের বাইরে করোনা আইসোলেশন ইউনিটে (তাঁবু গেড়ে স্থাপিত) আগুন মাত্র ১০ মিনিট স্থায়ী হলেও এতে শ্বাসরুদ্ধ হয়ে মারা গেছেন পাঁচজন। মৃতদের চারজন পুরুষ ও একজন নারী। তারা করোনা ইউনিটে ভর্তি ছিলেন।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us