ঈদের দিন রিপোর্ট এলো ৬ জনের করোনা পজিটিভ

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৫ মে ২০২০, ১৩:১৬

টাঙ্গাইলের মির্জাপুরে নতুন করে এক পুলিশ সদস্যসহ ছয়জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ২০ মে স্বাস্থ্যকর্মীরা উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৩৭ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠান। এর মধ্যে মির্জাপুরের মহেড়া পুলিশ ট্রেনিং সেন্টারে কর্মরত এক পুলিশ সদস্যসহ সোমবার (২৫ মে) ছয়জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। অন্য আক্রান্তদের বাড়ি উপজেলার ফতেপুর, বানাইল, আনাইতারা, বহুরিয়া ও ভাওড়া ইউনিয়নে। তারা ঢাকা, গাজীপুর ও নারায়ণগঞ্জে চাকরি করেন।

ঈদুল ফিতরের দিন ছয়জনের করোনা পজিটিভ হওয়ার খবরে মির্জাপুরের মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেক আক্রান্তদের আইসোলেশনে পাঠানো ও আক্রান্তদের বাড়িসহ আশপাশের বাড়ি লকডাউনের প্রক্রিয়া শুরু করেছেন বলে জানিয়েছেন।

স্বাস্থ্যকর্মীরা মির্জাপুর থেকে এ পর্যন্ত ৬৬০ জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠিয়েছেন। এর মধ্যে ২০ মে পর্যন্ত ৬১৪ জনের রিপোর্ট পাওয়া গেছে। এদের মধ্যে একজন সংবাদকর্মী ও একজন স্বাস্থ্যকর্মীসহ ২৪ জনের করোনা পজিটিভ ধরা পড়েছে। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম বলেন, মির্জাপুর উপজেলা ঢাকা ও গাজীপুর জেলার সীমান্তবর্তী উপজেলা।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us