চাঁদ রাতে বন্ধুর ছুরিকাঘাতে যুবক খুন

সময় টিভি প্রকাশিত: ২৫ মে ২০২০, ০৬:২০

চাঁদ রাতে নারায়ণগঞ্জের ফতুল্লায় ফেরদৌস (৩০) নামে এক যুবক খুন হয়েছে। ছুরিকাঘাতে তারই এক বন্ধু তাকে খুন করেছে। হত্যাকাণ্ডের আড়াই ঘন্টা পর রাতেই নিহত ফেরদৌসের বন্ধু অভিযুক্ত রাকিবকে আটক করেছে পুলিশ।  মাত্র এক মাস আগে বিয়ে করেছিলেন গার্মেন্টস কর্মী ফেরদৌস। স্বামীর ঘর করা হলোনা নববধূ সাদিয়ার। রাত পোহালেই ঈদ। বিবাহিত জীবনের প্রথম ঈদ হতো এই দম্পতির। ভাগ্যের নির্মমতার শিকার হলেন তারা দুজনই। 

রবিবার (২৫ মে) দিনগত রাত একটার দিকে সদর উপজেলার ফতুল্লা থানার মুসলিমনগর এলাকায় লোকমান হোসেনের বাড়িতে এই হত্যাকাণ্ড ঘটেছে। নিহত ফেরদৌস ওই বাড়ির ভাড়াটে বাসিন্দা। খুনের অভিযোগে আটককৃত রাকিবও একই বাড়ির ভাড়াটে। তারা দুইজন দীর্ঘদিনের বন্ধু এবং একই গার্মেন্টসের সহকর্মী বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

লোকমানের বাড়ির আরেক ভাড়াটে বাসিন্দা রেডিমেট কাপড় ব্যবসায়ী সুমন জানান, চাঁদ রাতে ব্যবসা প্রতিষ্ঠানের বেচাবিক্রি ও হিসাব-নিকাশ শেষ করে রাত একটার দিকে তিনি বাসায় ফেরেন। ঘরে ঢুকেই বাড়ির গোসল খানার মধ্যে চিৎকার শুনতে পান। পরে তিনি সেখানে গিয়ে রাকিবকে রক্তমাখা ছুরি হাতে দেখতে পান। এ দৃশ্য দেখে ভয়ে তিনি চিৎকার দিলে বাড়ির অন্যান্য ভাড়াটে বাসিন্দারা ছুটে এলে রাকিব দ্রুত বাড়ি থেকে বের হয়ে পালয়ে যায়।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us