অন্যকে বিপদে ফেলতেই জিপি'র কূট কৌশল: রবি

বার্তা২৪ প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২০, ০৫:২২

প্রতিদ্বন্দ্বীরা যাতে বিপদে পড়ে সে কারণে স্পেকট্রামের ইস্যু আসলেই নানা কূট কৌশল অবলম্বন বাজারের সবচেয়ে বড় অপারেটরটির। প্রতিদ্বন্দ্বী অপারেটর গ্রামীনফোনের বিরুদ্ধে সরাসরি এমন অভিযোগ করেছে রবি।

বৃহস্পতিবার (২৩ এপ্রিল) সাংবাদিকের সঙ্গে অনলাইনে আলাপকালে রবির পক্ষ থেকে এ অভিযোগ করা হয়।

রবি বলছে, বাজারের সবচেয়ে বেশি গ্রাহকের অপারেটটি (গ্রামীণফোন) সব সময় এমন একটা অবস্থা তৈরি করতে যায় যাতে স্পেকট্রাম যেন অন্য অপারেটরদের ধরা ছোঁয়ার বাইরে চলে যায়।

'তাদের অনেক টাকা থাকা কারণে তারা স্পেকট্রামের দাম টাকার অংকে অনেক বাড়িয়ে নিতে যায়', এমন অভিযোগ করেছেন রবির চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার সাহেদ আলম।

আর এতে করে ছোট অপারেটরগুলোর নেটওয়ার্ক তৈরির বাজেটও চলে যায় স্পেকট্রাম কেনার পেছনে। ফলে নেটওয়ার্ক তৈরিতে সমস্যা হয় এবং তার কারণে গুনগত সেবায় বিঘ্ন ঘটে।

বহু দিন থেকেই গ্রামীণফোন এই কৌশল নিয়ে আসছে। যার কারণে সরকারের কাছে অনেক স্পেকট্রাম পড়ে থাকছে যেগুলো কেউ ব্যবহার করতে পারছে না, বলছিলেন রবির কর্মকর্তারা।

তারা আরো বলেন, স্পেকট্রাম একটি প্রাকৃতিক সম্পদ। এটিকে সঠিকভাবে জনগণের কাজে ব্যবহার করতে দেওয়া দরকার। তাহলে জনগণও ভালো সেবা পেতে পারতো। আবার সেবার ব্যবহারের ফলে সরকারের আয়ও অনেক বাড়ত
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us