ছবি সংগৃহীত

‘অপারেশন অগ্নিপথ’ এর মহরত অনুষ্ঠিত

আশিকুর রহমান পরিচালিত নতুন ছবি ‘অপারেশন অগ্নিপথ’ এর শুভ মহরত আজ দুপুরে রাজধানীর গুলশান-১ এর স্পেকট্রা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শাকিব খান। তার সহ-শিল্পী হিসেবে থাকবেন নবাগত শিবা আলী খান।

priyo.com
লেখক
প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৬, ১৩:১৮ আপডেট: ০৫ মার্চ ২০১৮, ২১:১১
প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৬, ১৩:১৮ আপডেট: ০৫ মার্চ ২০১৮, ২১:১১


ছবি সংগৃহীত

ছবি: সংগৃহীত।

(প্রিয়.কম) আশিকুর রহমান পরিচালিত নতুন ছবি ‘অপারেশন অগ্নিপথ’ এর শুভ মহরত আজ দুপুরে রাজধানীর গুলশান-১  এর স্পেকট্রা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে।ছবিটি প্রযোজনা করছে অস্ট্রেলিয়া ভিত্তিক প্রতিষ্ঠান সিনেফেক্ট মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্ট।

চলচ্চিত্রের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শাকিব খান। তার সহ-শিল্পী হিসেবে থাকবেন নবাগত শিবা আলী খান। মহরতে উপস্থিত ছিলেন শাকিব খান, শিবা আলী খানসহ টাইগার রবি, আফজাল শরিফ, রেবেকো, সিন্ডি রোলিং, কাবিলাসহ অনেকে।

এসময় শাকিব খান বলেন, ‘এ ধরনের সুন্দর একটি ছবি প্রযোজনা করার জন্য আমি দুই প্রযোজনা প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানাই। সেই সাথে পরিচালক আশিকুর রহমানকেও আমার আন্তরিক শুভেচ্ছা। আমরা বাংলা চলচ্চিত্র নিয়ে অনেক স্বপ্ন দেখি-সামনে এমন সময় আসছে যখন একটি চলচ্চিত্র বাংলাদেশে যখন মুক্তি পাবে। সেই সাথে বিশ্বের ২০-৩০টি দেশে মুক্তি পাবে। আর এ ছবি দিয়েই সে যাত্রা শুরু হবে’।

ছবির সঙ্গীত পরিচালনা করবেন ইমরান, নাভেদ কলকাতার আকাশ ও ডাব্বু। নৃত্য পরিচালনা করবেন তানজিল ও ভারতের বাবা জাদব। অ্যাকশন দৃশ্য পরিচালনা করবেন এদেশের অ্যাডওয়ার্ড গোমেজ এবং অস্ট্রেলিয়ার ইগর ব্রেকেনব্যাক।

আশিকুর রহমানের গল্পে ছবির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করছেন আশিকুর রহমান ও কলকাতার  শুভদেব রায়। আগামী মে মাস থেকে সিডনি ও মেলবোর্নে হবে ছবির মূল অংশের শুটিং। আর জুলাইয়ে আংশিক কাজ হবে বাংলাদেশে।

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...