সংগৃহীত ছবি

ওয়াইল্ড কার্ডের মাধ্যমে অংশ নেয়া যাবে বাংলালিংক নেক্সট টিউবারে

আগামী বুধবার পর্যন্ত ওয়াইল্ড কার্ড এন্ট্রির জন্য রেজিস্ট্রেশন করতে পারবেন আগ্রহীরা এবং আগামী বৃহস্পতিবার নির্বাচিত প্রতিযোগীদের নাম ঘোষণা করা হবে।

প্রিয় টেক
লেখক
প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৭, ২২:৫৬ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ০০:১৭
প্রকাশিত: ২২ অক্টোবর ২০১৭, ২২:৫৬ আপডেট: ১৯ আগস্ট ২০১৮, ০০:১৭


সংগৃহীত ছবি

(প্রিয়.কম) ওয়াইল্ড কার্ড এন্ট্রির মাধ্যমে আবারও অংশ নেয়া যাবে দেশের প্রথম ডিজিটাল রিয়ালিটি শো ‘বাংলালিংক নেক্সট টিউবারে’। ২২ অক্টোবর রোববার সংবাদমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী বুধবার পর্যন্ত ওয়াইল্ড কার্ড এন্ট্রির জন্য রেজিস্ট্রেশন করতে পারবেন আগ্রহীরা  এবং আগামী বৃহস্পতিবার নির্বাচিত প্রতিযোগীদের নাম ঘোষণা করা হবে। 

রেজিস্ট্রেশনের জন্য আগ্রহীদের বাংলালিংক নেক্সট টিউবারের থিম সং-কে ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসেবে ব্যবহার করে যে কোনো বিষয়ের ওপর কন্টেন্ট তৈরি করতে হবে এবং সাবমিশনের জন্য তার নিজের ইউটিউব চ্যানেলে কন্টেন্টটি আপলোড করে লিঙ্কটি (https://www.banglalink.net/en/next-tuber) এই মাইক্রোসাইটে পোস্ট করতে হবে। নেক্সট টিউবারের থিম সং-টি এই (https://goo.gl/xEprbH) সাইট থেকে ডাউনলোড করা যাবে ।  

এ বিষয়ে বাংলালিংকের কমিউনিকেশন ডিরেক্টর আসিফ আহমেদ বলেন, ‘দেশের তরুণ ভিডিও কন্টেন্ট নির্মাতাদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। বাংলালিংক নেক্সট টিউবার ব্যাপক জনপ্রিয়তা অর্জন করায় ওয়াইল্ড কার্ড এন্ট্রির মাধ্যমে অংশগ্রহণ করে প্রতিযোগীরা তাদের প্রতিভা প্রকাশের অনন্য সুযোগ পেতে পারে।’

প্রিয় টেক/মিজান

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...