নেইমার। ছবি: সংগৃহীত

কবে বিয়ে করছেন নেইমার?

সর্বশেষ নেইমারের সঙ্গে প্রেম ছিল ব্রাজিলিয়ান মডেল ও অভিনেত্রী ব্রুনা মার্কুইজিনের সঙ্গে। সেই সম্পর্কও চুকে গেছে বেশ কদিন হল। আপাতত 'সিঙ্গেল' নেইমার। নতুন করে কোন বান্ধবী জোটাতে দেখা যায়নি প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডকে।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৭, ১৫:২৩ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২১:১৭
প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৭, ১৫:২৩ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২১:১৭


নেইমার। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) সর্বশেষ নেইমারের সঙ্গে প্রেম ছিল ব্রাজিলিয়ান মডেল ও অভিনেত্রী ব্রুনা মার্কুইজিনের সঙ্গে। সেই সম্পর্কও চুকে গেছে বেশ কদিন হল। এর আগে ২১ জন রমণীর সঙ্গে প্রেমে জড়ালেও আপাতত 'সিঙ্গেল' রয়েছেন নেইমার। নতুন করে কোন বান্ধবী জোটাতে দেখা যায়নি প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডকে। এ ব্যাপারে নেইমার তেমন ব্যতিব্যস্ত না হলেও ভক্ত-সমর্থকদের মনে স্বাভাবিকভাবেই কৌতুহল জেগেছে, কবে বিয়ে করবেন নেইমার?

এই প্রসঙ্গে এতদিন চুপ থাকলেও এবার ২৫ বছর বয়সী এই ফরোয়ার্ড জানালেন, ঠিক কবে বিয়ের পিঁড়িতে বসবেন। সম্প্রতি এক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে নেইমার জানান, পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ ও ব্রাজিলের হয়ে বিশ্বকাপ জেতার পরই বিয়ে করবেন তিনি। এ প্রসঙ্গে নেইমারের ভাষ্য, ‘আমি পিএসজির হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জিততে চাই, এরপর বিশ্বকাপ। এটাই এখন আমার সবচেয়ে বড় সপ্ন। কে জানে, এরপর হয়তো আমি বিয়ে করতে যাচ্ছি।’

তিন মাস আগেই বার্সেলোনা ছেড়ে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে পিএসজিতে যোগ দেন নেইমার। এখন পর্যন্ত পিএসজির হয়ে ১৩ ম্যাচ থেকে ১১ গোল করেছেন তিনি। রয়েছে নয়টি অ্যাসিস্টও। তবে গত কিছুদিন ধরেই স্প্যানিশ গণমাধ্যমে জোর গুঞ্জন, পিএসজি ছেড়ে রিয়ালে যোগ দেবেন নেইমার। এ প্রসঙ্গে সরাসরি কিছু না জানালেও নেইমার বলেন, ‘প্যারিস সুন্দর নগরী। এই ক্লাবে আমাকে সাদরে গ্রহণ করা হয়েছে। আমি এখানে সুখেই আছি।’

ক্লাব পিএসজি কিংবা জাতীয় দল ব্রাজিল, দু'জায়গাতেই রয়েছেন দারুণ ফর্মে। লাতিন আমেরিকা হতে শীর্ষে থেকেই রাশিয়া বিশ্বকাপের চূড়ান্ত টিকিট পেয়েছে ব্রাজিল। আর ইউরোপের সেরা ক্লাবগুলোর লড়াই উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে তার দল আছে গ্রুপের শীর্ষে। সব মিলিয়ে ভালো সময়ই পার করছেন ব্রাজিলিয়ান এই ওয়ান্ডার কিড।

প্রিয় স্পোর্টস/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...