আমলার জার্সিতে কুইন্টন ডি কক। ছবি: প্রিয়.কম

এক মাঠে দুই আমলা!

ব্লুমফন্টেইনের বড় স্ক্রিনে দেখা গেল, দক্ষিণ আফ্রিকার হয়ে ইনিংসের গোড়াপত্তন করতে নেমেছেন হাশিম আমলা ও কুইন্টন ডি কক। কিন্তু মাঠে ভিন্ন দৃশ্য।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৭, ২২:৫৩ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ১৩:১৬
প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৭, ২২:৫৩ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ১৩:১৬


আমলার জার্সিতে কুইন্টন ডি কক। ছবি: প্রিয়.কম

(প্রিয়.কম) ব্লুমফন্টেইনের বড় স্ক্রিনে দেখা গেল, দক্ষিণ আফ্রিকার হয়ে ইনিংসের গোড়াপত্তন করতে নেমেছেন হাশিম আমলা ও কুইন্টন ডি কক। কিন্তু মাঠে ভিন্ন দৃশ্য। দুই ব্যাটসম্যানের জার্সিতেই লেখা আমলা! বাংলাদেশি ফিল্ডারদের সঙ্গে সঙ্গে অবাক স্টেডিয়ামে উপস্থিত থাকা দর্শকরাও!

ইনিংসের দ্বিতীয় ওভারের শেষ বলেই ফিরে যান হাশিম আমলা। মেহেদী হাসান মিরাজের টপ স্পিনে পরাস্ত হয়ে বোল্ড হন তিন রান করা ডানহাতি এই ওপেনার। কিন্তু আমলা ফিরে গেলেও মাঠে দেখা যাচ্ছে 'আমলা' জার্সি পরা একজনকে।

তবে কি আমলা আউট হয়ে মাঠ ছাড়েননি? না, এমনটা নয়। কিছুক্ষণ পরই ভুল ভাঙ্গে সবার। মূলত হাশিম আমলার সঙ্গে এদিন কুইন্টন ডি ককও আমলার জার্সি পরে মাঠে নেমেছেন। আর তাতেই ধাঁধায় পড়ে যান সবাই।

আমলার জার্সি পরে ডি কক। ছবি: সংগৃহীত

আমলার জার্সি পরে ডি কক। ছবি: প্রিয়.কম

বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে টসে হেরে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন দক্ষিণ আফ্রিকার অধিনায়ক জেপি ডুমিনি। ডি কক ও এবি ডি ভিলিয়ার্সের ব্যাটে বড় সংগ্রহের পথেই এগোচ্ছে প্রোটিয়ারা। ৮.১ ওভারে দক্ষিণ আফ্রিকার সংগ্রহ এক উইকেটে ৮৪ রান। ডি কক ৩৭ ও ভিলিয়ার্স ৪০ রানে ব্যাট করছেন।

প্রিয় স্পোর্টস/ শান্ত মাহমুদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...