ছবি সংগৃহীত

গাবতলীতে শ্রমিক-পুলিশ সংঘর্ষ, পুলিশ বক্স-গাড়িতে আগুন

মঙ্গলবার রাত সোয়া আটটার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার (ডিসি) মাসুদ আহমেদ।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:০৪ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২৩:০০
প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০১৭, ১৫:০৪ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২৩:০০


ছবি সংগৃহীত

সারা দিনই দেশের বিভিন্ন স্থানে যান চলাচলে বাধা দিয়েছে শ্রমিকেরা। ছবি: স্টার মেইল

(প্রিয়.কম) রাজধানীর গাবতলীতে পুলিশের সঙ্গে সংঘর্ষের পর সড়ক অবরোধ করে রেখেছেন পরিবহন শ্রমিকরা। এ সময় পুলিশের একটি রেকারে ও পুলিশ বক্সে আগুন ধরিয়ে দিয়েছেন শ্রমিকরা।

২৮ ফেব্রয়ারি মঙ্গলবার রাত সোয়া আটটার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার (ডিসি) মাসুদ আহমেদ।

তিনি জানান, মঙ্গলবার সকাল থেকে শুরু হওয়া অনির্দিষ্টকালের ধর্মঘটকে কেন্দ্র করে রেকারটি সেখানে রাখা ছিল।

পুলিশ জানিয়েছে, রাত আটটার দিকে গাবতলী বাস টার্মিনালের সামনের সড়ক দিয়ে যান চলাচলে বাধা দেয় আন্দোলনকারীরা। এ সময় তারা কিছু গাড়িও ভাঙচুর করে। পুলিশ বাধা দিলে তারা সংঘবদ্ধ হয়ে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছোড়ে। গাবতলী বালুর মাঠের পাশের পুলিশ বক্স ও একটি রেকারে আগুন ধরিয়ে দেয় আন্দোলনকারীরা। পরে টিয়ারশেল নিক্ষেপ করে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শ্রমিকদের অভিযোগ, বিনা উসকানিতে পুলিশ তাদের লাঠিপেটা করেছে।

রাত ১০টার দিকে স্থানীয় সংসদ আসলামুল হক টার্মিনাল এলাকায় আসলেও পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যর্থ হয়ে ও শ্রমিকদের িইট পাটকেলের মুখে পড়ে তিনি সেখান থেকে চলে আসেন বলে জানা গেছে।  

এদিকে গাবতলী এলাকায় সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত মঙ্গলবার রাত এগারটা পর্যন্ত থমথমে পরিবেশ বিরাজ করছে। সেখানে পুলিশ ও শ্রমিকরা মুখোমুখি অবস্থানে আছে। 

এর আগে গাবতলী হানিফ বাস কাউন্টারের সামনের পুলিশ বক্সেও আগুন দিয়েছেন শ্রমিকরা। এ সময় অগ্নিনির্বাপণে যাওয়া ফায়ার সার্ভিসের গাড়ি ফিরিয়ে দিয়েছে দেন তারা। এ সময় ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটে।

প্রিয় সংবাদ/জন/কামরুল/মিজান

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...