ছবি সংগৃহীত

ধর্মঘট নিরসনে পরিবহন নেতাদের সঙ্গে বৈঠকে দুই মন্ত্রী

পরিবহন শ্রমিকদের ধর্মঘট নিরসনে পরিবহন নেতাদের সঙ্গে মন্ত্রীদের বৈঠক চলছে। রাজধানীর মতিঝিলের পরিবহন ভবনে বুধবার বেলা দেড়টার দিকে ওই বৈঠকটি শুরু হয়।

প্রিয় ডেস্ক
ডেস্ক রিপোর্ট
প্রকাশিত: ০১ মার্চ ২০১৭, ০৭:৪২ আপডেট: ১৬ আগস্ট ২০১৮, ০৭:১৬
প্রকাশিত: ০১ মার্চ ২০১৭, ০৭:৪২ আপডেট: ১৬ আগস্ট ২০১৮, ০৭:১৬


ছবি সংগৃহীত

(প্রিয়.কম) পরিবহন শ্রমিকদের ধর্মঘট নিরসনে পরিবহন নেতাদের সঙ্গে দুই মন্ত্রী বৈঠকে বসেছেন। রাজধানীর মতিঝিলের পরিবহন ভবনে ১ মার্চ বুধবার বেলা দেড়টার দিকে এ বৈঠক শুরু হয়। 

বৈঠকে রয়েছেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান ও স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা।

বৈঠক শেষে সংবাদ সম্মেলন করে সিদ্ধান্ত সম্পর্কে বিস্তারিত জানানো হবে।

প্রসঙ্গত, তারেক মাসুদ ও মিশুক মুনীরসহ ৫ জন নিহতের ঘটনায় করা হত্যা মামলায় চালক জামির হোসেনের যাবজ্জীবন সাজা হয়। এর প্রেক্ষিতে প্রথমে চুয়াডাঙ্গায় ২৪ ফেব্রুয়ারি এবং পরে খুলনা বিভাগের ১০ জেলায় ২৫ ফেব্রুয়ারি শনিবার ধর্মঘটের ডাক দেয় পরিবহন শ্রমিক ও মালিকরা। দু’দিন পরিবহন ধর্মঘট চলার পর সোমবার প্রশাসনের আশ্বাসে কর্মসূচি প্রত্যাহারের ঘোষণা এলেও পরে শ্রমিক নেতারা কর্মসূচি বহাল রাখার কথা বলেন। 

এর মধ্যে ঢাকার সাভারে ট্রাকচাপা দিয়ে এক নারীকে হত্যার দায়ে ২৭ ফেব্রুয়ারি সোমবার ঢাকার আদালতে ট্রাকচালক মীর হোসেনের ফাঁসির রায় হলে ওই দিন রাতে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন সারা দেশে অনির্দিষ্টকালের কর্মবিরতিতে চলে যায়। 

২৮ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল থেকে সারা দেশে গণপরিবহন চলাচল বন্ধ হয়ে যায়। এ পরিবহন ধর্মঘটে কার্যত অচল হয়ে পড়েছে রাজধানী ঢাকাসহ সারা দেশ।

প্রিয় সংবাদ/আশরাফ/শান্ত  

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...