বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। ফাইল ছবি

"সেনাবাহিনীকে নির্বাচনের আগে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দিতে হবে"

তিনি বলেন, সেনাবাহিনীকে নির্বাচনের আগে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দিতে হবে, অন্যথায় নির্বাচন হবে না। কোনো দেশে সংসদ বহাল রেখে নির্বাচন হয় না। এ দেশেও ৫ জানুয়ারির মত নির্বাচন হতে দেয়া হবে না।

শেখ নোমান
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৭, ১৭:০০ আপডেট: ১৬ আগস্ট ২০১৮, ০১:৪৮
প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৭, ১৭:০০ আপডেট: ১৬ আগস্ট ২০১৮, ০১:৪৮


বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী। ফাইল ছবি

(প্রিয়.কম) বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, সেনাবাহিনীকে নির্বাচনের আগে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা দিতে হবে, অন্যথায় নির্বাচন হবে না। 

১৭ নভেম্বর শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবে তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষে 'জাতীয় নাগরিক সংসদ' আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আমির খসরু মাহমুদ চৌধুরী বলেন, কোনো দেশে সংসদ বহাল রেখে নির্বাচন হয় না। এ দেশেও ৫ জানুয়ারির মত নির্বাচন হতে দেয়া হবে না। 

তিনি আরও বলেন, ‘আওয়ামী লীগ যদি ৫ জানুয়ারির নির্বাচন দেশে আবার করতে চায়, তাহলে যেকোন মূল্যে তাদেরকে প্রতিহত করা হবে। আমরা দেশে বিশৃঙ্খলা চাই না। কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করলে দেশের জনগণকে সাথে নিয়ে তা প্রতিহত করা হবে।’ 

আলোচনা সভায় জাতীয় নাগরিক সংসদের সভাপতি খালেদা ইয়াসমিনের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপিপন্থী চিকিৎসকদের সংগঠন ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) সভাপতি জাহিদ হাসান, নেতা ফরিদ উদ্দিন আহমেদ প্রমুখ।

প্রিয় সংবাদ/নোমান  

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...