ওয়েস্ট ইন্ডিজের তারকা স্পিনার সুনীল নারাইন। ছবি: সংগৃহীত

ঢাকা ডায়নামাইটসের তারার হাটে সুনীল নারাইনও

ইতিমধ্যে ফ্র্যাঞ্চাইজিটি পাকিস্তানের তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদি ও অস্ট্রেলিয়ার অলরাউন্ডার শেন ওয়াটসনকে দলে ভিড়িয়েছে।

সৌরভ মাহমুদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ১৪ জুন ২০১৭, ২০:৩০ আপডেট: ১৭ আগস্ট ২০১৮, ২০:৩৩
প্রকাশিত: ১৪ জুন ২০১৭, ২০:৩০ আপডেট: ১৭ আগস্ট ২০১৮, ২০:৩৩


ওয়েস্ট ইন্ডিজের তারকা স্পিনার সুনীল নারাইন। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর শুরু হতে এখনো অনেক বাকি। কিন্তু এরই মধ্যে দল গোছানো শুরু করে দিয়েছে বর্তমান চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটস। ইতিমধ্যে ফ্র্যাঞ্চাইজিটি পাকিস্তানের তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদি ও অস্ট্রেলিয়ার অলরাউন্ডার শেন ওয়াটসনকে দলে ভিড়িয়েছে।

এখানেই থেমে নেই ফ্র্যাঞ্চাইজিটি। আফ্রিদি-ওয়াটসনের পর এবার ওয়েস্ট ইন্ডিজের তারকা স্পিনার সুনীল নারাইনকেও দলে ভিড়িয়েছে ঢাকা ডায়নামাইটস। মঙ্গলবার অফিশিয়াল ফেসবুক পেজে বিষয়টি নিশ্চিত করে একটি পোস্ট দিয়েছে ডায়নামাইটস।

ঢাকা ডায়নামাইটস এর ফেসবুক পোস্ট

এরআগে বিপিএলে বরিশাল বুলস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে ছয়টি টেস্ট, ৫৬ ওয়ানডে ও ৪৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা নারাইন। যদিও বল হাতে আন্তর্জাতিক নিষেধাজ্ঞা থাকায় বিপিএলের সর্বশেষ আসরে খেলেননি ক্যারিবিয়ান এই তারকা স্পিনার।

গত আসরে ঢাকা ডাইনামাইটসের অধিনায়ক ছিলেন সাকিব আল হাসান। এবারও তার এই দলটিতে থেকে যাওয়ার সম্ভাবনা প্রবল। সেক্ষেত্রে আরও একবার সাকিবের সঙ্গে একই দলের হয়ে খেলবেন নারাইন। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এ দু’জন খেলেছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে।

আগামী চার নভেম্বর থেকে মাঠে গড়াবে বিপিএলের পঞ্চম আসর। এবারের বিপিএলে আসছে বেশ কিছু পরিবর্তন। গতবার সাত দল অংশ নিলেও, এবারের বিপিএলে অংশগ্রহণকারী দলের সংখ্যা হবে আট। প্রতি দলে পাঁচজন বিদেশি খেলানোর চিন্তাভাবনাও চলছে। আর ভেন্যুসংখ্যাও দুই থেকে বেড়ে তিনে উত্তীর্ণ হওয়ার জোর সম্ভাবনা আছে। 

প্রিয় স্পোর্টস/ শান্ত মাহমুদ

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...