৫ কোটি টাকা নিয়ে উধাও হওয়া পিরোজপুর জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মো. সেতাফুল ইসলাম। ছবি প্রিয়.কম

৫ কোটি টাকা নিয়ে উধাও হওয়া ভূমি কর্মকর্তা সেফাতুল কারাগারে

সকাল সাড়ে এগারোটার দিকে পিরোজপুর জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মো. সেতাফুল ইসলামকে আদালতে হাজির করা হলে আদালতের বিচারক তার জামিন বাতিল করে কারাগারে পাঠনোর নির্দেশ দেন।

মশিউর রহমান রাহাত
কন্ট্রিবিউটর, পিরোজপুর
প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০১৮, ২৩:০২ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২৩:১৬
প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০১৮, ২৩:০২ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ২৩:১৬


৫ কোটি টাকা নিয়ে উধাও হওয়া পিরোজপুর জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মো. সেতাফুল ইসলাম। ছবি প্রিয়.কম

(প্রিয়.কম) ৫ কোটি টাকা আত্মসাতের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের সদস্যদের হাতে আটক পিরোজপুর জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মো. সেতাফুল ইসলামকে কারাগারে পাঠিয়েছে আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন পিরোজপুর জেলা জজ আদালতের পিপি খান মো. আলাউদ্দিন।

১৮ জানুয়ারি বৃহস্পতিবার তাকে পিরোজপুরের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করা হলে আদালতের বিচারক মো. আবু বকর ছিদ্দিক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে পিরোজপুর কারাগার থেকে বরিশাল কারাগারে প্রেরন করা হয়।

আজ সকাল সাড়ে এগারোটার দিকে পিরোজপুর জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা মো. সেতাফুল ইসলামকে আদালতে হাজির করা হলে আদালতের বিচারক তার জামিন বাতিল করে কারাগারে পাঠনোর নির্দেশ দেন।

এর আগে বুধবার সন্ধ্যা সাতটার দিকে পিরোজপুর সার্কিট হাউজের সামনে থেকে মো. সেতাফুল ইসলামকে দুর্নীতি দমন কমিশন বরিশাল সমন্বিত জেলা কার্যালয়ের কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত বিশেষ টিমের সদস্যরা গ্রেফতার করে।

বুধবার দুদকের সমন্বিত জেলা কার্যালয় ময়মনসিংহের সহকারী পরিচালক রাম প্রসাদ মন্ডল বাদী হয়ে এ বিষয়ে কিশোরগঞ্জ মডেল থানার একটি মামলা দায়ের করেন। মামলা নং-৩১, এবং দন্ডবিধির ৪২০/৪০৯/৪৬৭/৪৬৮/৪৭১ ধারা এবং ১৯৪৭ সালের দুর্নীতি প্রতিরোধ আইনের ৫(২) ধারায় সেতাফুলের বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়।

প্রিয় সংবাদ/হিরা/

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...