শনিবার উদ্ধার করা নিহত এক রোহিঙ্গা দম্পত্তির লাশ। ছবি: সংগৃহীত

গুলিবিদ্ধ নারী-শিশুসহ আরও ৭ রোহিঙ্গার লাশ উদ্ধার

টেকনাফ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাইনুদ্দিন খান বলেন, এ নিয়ে গত কয়েক দিনে নাফ নদী থেকে মিয়ানমারের ৫৩ জন নাগরিকের লাশ উদ্ধার করা হলো।

আবু আজাদ
সহ-সম্পাদক
প্রকাশিত: ০৩ সেপ্টেম্বর ২০১৭, ১৮:২০ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ১৪:৩২
প্রকাশিত: ০৩ সেপ্টেম্বর ২০১৭, ১৮:২০ আপডেট: ২০ আগস্ট ২০১৮, ১৪:৩২


শনিবার উদ্ধার করা নিহত এক রোহিঙ্গা দম্পত্তির লাশ। ছবি: সংগৃহীত

(প্রিয়.কম) মিয়ানমারের রাখাইন রাজ্যের মংডুতে দেশটির সেনা অভিযানে ঘটনায় টেকনাফের নাফ নদী থেকে গুলিবিদ্ধ শিশু, মা-মেয়ে, স্বামী-স্ত্রীসহ সাত রোহিঙ্গার মরদেহ উদ্ধার করা হয়েছে। ০২ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যা থেকে ৩ সেপ্টেম্বর রোববার দুপুরটা পর্যন্ত বিভিন্ন সময়ে লাশগুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলেন-মিয়ানমারের মংডু এলাকার ফাতেমা আকতার (৬০) ও তার মেয়ে মিনারা আকতার এবং মংডুর ঢেকুবুনিয়া এলাকার দারুল উল্লাহ (৩০) ও তারই স্ত্রী আয়েশা বেগম (২৫)। এ ছাড়া অপর তিন রোহিঙ্গার পরিচয় পাওয়া যায়নি। এর মধ্যে পাঁচ থেকে ছয় বছর বয়সী একটি শিশুও রয়েছে।   

উখিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল খায়ের বলেন, উপজেলার হোয়াইক্যং এলাকার নাফ নদী থেকে গুলিবিদ্ধ মা-মেয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। অপর দিকে আরো দুটি লাশ উদ্ধার করার কথা জানিয়ে উপজেলার ঘুমধুম ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জানান, জলপাইগুঁড়ির সীমান্তের নাফ নদী থেকে গুলিবিদ্ধ স্বামী স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া পুথক ঘটনায় অপর তিন অজ্ঞাত পরিচয় লাশ করা হয়।

এ বিষয়ে টেকনাফ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাইনুদ্দিন খান বলেন, এ নিয়ে গত কয়েক দিনে নাফ নদী থেকে মিয়ানমারের ৫৩ জন নাগরিকের লাশ উদ্ধার করা হলো।

প্রিয় সংবাদ/কামরুল

পাঠকের মন্তব্য(০)

মন্তব্য করতে করুন


আরো পড়ুন

loading ...